পরিত্যক্ত ব্যাগ থেকে উদ্ধার দু-দুটি আগ্নেয়াস্ত্র, চাঞ্চল্য বীরভূমে

পরিত্যক্ত ব্যাগ থেকে উদ্ধার দু-দুটি আগ্নেয়াস্ত্র, চাঞ্চল্য বীরভূমে

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের লাভপুর থানার অন্তর্গত বিষয়পুর গ্রামে শনিবার একটি পরিত্যক্ত ব্যাগ থেকে উদ্ধার করা হলো দুটি আগ্নেয়াস্ত্র। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ঘটনার পরিপ্রেক্ষিতে ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার হয়েছেন বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে এলাকার কয়েকজন বাসিন্দা চাষের কাজে মাঠে যান। সেই সময় তারা গ্রামের শেষ প্রান্তে থাকা একটি শ্মশানের কাছে একটি পরিত্যক্ত ব্যাগ দেখতে পান। ব্যাগ দেখে সন্দেহ হলে ব্যাগ খুলতেই দেখা যায় ব্যাগের ভিতর রয়েছে দু-দুটি আগ্নেয়াস্ত্র। আগ্নেয়াস্ত্রগুলি খন্ড খন্ড অবস্থায় রাখা ছিল। আর এই ঘটনার পরেই গ্রামের অন্যান্য বাসিন্দাদের খবর দেন, পাশাপাশি খবর দেওয়া হয় লাভপুর থানার পুলিশকে।

খবর পেয়ে লাভপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই পরিত্যক্ত ব্যাগ সহ আগ্নেয়াস্ত্রগুলি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে ব্যাগের ভিতর থেকে মিলেছে একটি রাইফেল, একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি এবং দুটি কাটার। পাশাপাশি পুলিশ তদন্তে নেমে এই ঘটনায় গ্রেপ্তার করেছেন সাঁইথিয়া থানার অন্তর্গত গলায়চন্ডী গ্রামের লালন শেখ নামে এক ব্যক্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই ব্যক্তিই লাভপুর থানার অন্তর্গত বিষয়পুর গ্রামের শ্মশানের কাছে ওই আগ্নেয়াস্ত্র ভর্তি ব্যাগ ফেলে এসেছিলেন। পুলিশের তরফ থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করার সাথে সাথে তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে কেন তিনি ওই ব্যাগ ওই এলাকায় রেখে এসেছিলেন এবং এই ঘটনার পরিপ্রেক্ষিতে আর কে কে জড়িত অথবা তাদেরকে উদ্দেশ্য রয়েছে।

আরো পড়ুন