পাইকর থানার নবনির্মিত পুলিশ ব্যারাকের উদ্বোধনে বীরভূম পুলিশ সুপার

পাইকর থানার নবনির্মিত পুলিশ ব্যারাকের উদ্বোধনে বীরভূম পুলিশ সুপার

প্রীতম দাস বীরভূম :-

পাইকর থানা চত্বরে তৈরি নতুন পুলিশ ব্যারাকের উদ্বোধন করলেন পুলিশ সুপার। বুধবার বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী একটি অনুষ্ঠানে উদ্বোধন করেন নবনির্মিত পুলিশ ব্যারাকের। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার), মহকুমা শাসক, মহকুমা পুলিশ আধিকারিক, মুরারই বিধানসভার বিধায়ক মোশারফ হোসেন, পাইকর থানার ওসি ইজরাইল শেখ সহ অন্যান্য পুলিশ কর্মী ও আধিকারিকরা।

এতদিন পাইকর থানায় অস্থায়ী পুলিশ ব্যারাক ছিল। সেটি বসবাসের অনুপযোগী হয়ে যাওয়ার কারণ ছাড়াও কিন্তু দপ্তরের সঙ্গে ব্যারাকের ঘরগুলি একই সঙ্গে হওয়ায় সমস্যা হচ্ছিল। আবার জায়গাও কম ছিল। তাই নতুন করে ব্যারাক তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়। পুলিশ কমপ্লেক্সের মধ্যেই একটি ব্যারাক তৈরি করা হয় সরকারি ভাবে। এ দিন সেটির উদ্বোধন করেন পুলিশ সুপার।

এ দিনই পাইকর থানার তত্ত্বাবধানে এলাকার প্রায় ৪৭ জন দুঃস্থ ব্যক্তিদের হাতে নতুন বস্ত্র এবং গাছের চারা প্রদান করা হয় পাশাপাশি মধ্যহ্নভোজনও করানো হয় পুলিশের উদ্যোগে। পাইকর থানার উদ্বোধন অনুষ্ঠান শেষে পুলিশ সুপার যান কাশিমনগর গ্রামে। সেখানে টর্নেডো ঝড়ে ক্ষতিগ্রস্থ গোটা এলাকা পরিদর্শন করেন তিনি এবং তাঁদের সাথে কথা বলে পুলিশি সহায়তার আশ্বাস দেন তিনি।

আরো পড়ুন