পাথাই গ্রামে পুলিশের উপর চড়াও হয়ে মারধরের ঘটনায় চার মহিলা সহ ষোলো জনকে গ্রেফতার করে আদালতে পাঠালো মল্লারপুর থানার পুলিশ

প্রীতম দাস রামপুরহাট, ১৭ মে : বীরভূমের মল্লারপুর থানার পাথাই গ্রামে পুলিশের উপর চড়াও হয়ে মারধরের ঘটনায় চার মহিলা সহ ষোলো জনকে গ্রেফতার করে আদালতে পাঠালো মল্লারপুর থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ৩০৭, ৩৫৩, ৩২৩, ৩২৪, ৩২৫, ৪২৭, ৫০৬ ও এমপিও অ্যাক্ট সহ ১৫ টি ধারায় মামলা রুজু করা হয়েছে।
বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে বিবাদ সামাল দিতে বৃহস্পতিবার মল্লারপুর থানার পাথাই গ্রামে যায় পুলিশ। সেই সময় পুলিশের সঙ্গে খন্ডযুদ্ধ বাধে গ্রামবাসীদের একাংশের। ঘটনায় জখম হয় উভয় পক্ষের ১৫ জন। তিন জন পুলিশ আধিকারিক সহ আটজন পুলিশ কর্মী জখম হন। তাদের মধ্যে জনার্দন ঘোষ নামে একজন এএসআইয়ের মাথায় প্রায় ৪০ টি সেলাই করতে হয়েছে। তার আঘাত গুরুতর। এই ঘটনায় বৃহস্পতিবার দিনভর পাথাই গ্রামে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করে মল্লারপুর থানার পুলিশ। ধৃতদের মধ্যে চারজন মহিলাও রয়েছে। আজ ধৃতদের রামপুরহাট মহকুমা আদালতে হাজির করা হয়েছে। সরকারি আইনজীবী সোমনাথ হাটি বলেন, “তিনজনকে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। বাকিদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।”

আরো পড়ুন