পায়ে হেঁটে এলাকায় ঘুরে বাড়ি বাড়ি ভোট প্রচার করেন তৃনমূল কংগ্রেসের প্রার্থী ডাক্তার অশোক চ্যাটার্জি।

রাজ্য বিধানসভা ভোটে প্রচার চলছে সর্বত্রই। উত্তর থেকে দক্ষিণ সব জায়গাতেই প্রচারে থাকছে চমক। তবে কতটা বর্নাঢ্য করা প্রচার মিছিল, এনিয়ে প্রতিযোগিতায় নেমেছে সমস্ত রাজনৈতিক দল।

অন্যদিকে বিশেষভাবে নজর কেড়েছে হাঁসন বিধানসভার এবারের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ডাক্তার অশোক চ্যাটার্জি। এতদিনের রোজনামচায় সামান্য কাটছাঁট করে বেরিয়ে পড়তে হচ্ছে এলাকার মানুষের কাছে। স্বনামধন্য চিকিৎসক হওয়ার সুবাদে এলাকায় বিশেষ পরিচিত মুখ তিনি। ভোট প্রচারে সাড়াও মিলছে বেশ। ডাক্তারবাবুকে নিয়ে এলাকার মানুষের আবেগই বলে দিচ্ছে এবারে তার জয় নিশ্চিত।

এদিন আজ হাঁসন বিধানসভা কেন্দ্রের দুনিগ্রাম অঞ্চলের অন্তর্গত মতিয়ান, কবিরাজ পুর ও বালসা গ্রামে পৌঁছান তিনি। সেখানে পায়ে হেঁটে এলাকায় ঘুরে বাড়ি বাড়ি ভোট প্রচার করেন তৃনমূল কংগ্রেসর প্রার্থী ডাক্তার অশোক চ্যাটার্জি। এদিনের তার প্রচারে তাশা ছাড়াও ছিল স্থানীয় নেতৃত্ব ও এলাকার অসংখ্য কর্মীসমর্থক।

পাশাপাশি একটি মিছিল বের হয় ডাক্তার অশোক চ্যাটার্জির সমর্থনে। মিছিলটি শুরু হয় মতিয়ান গ্রাম থেকে, সেটি কবিরাজপুর হয়ে বালসা গ্রামে শেষ হয় ।

তারপর সামান্য জিরিয়ে নিয়ে ফের প্রচার শুরু হয় ডাক্তারবাবুর। বিকেল চারটেই তাকে দুনিগ্রাম ও দুনিগ্রাম সংলগ্ন বাজারে পাঁয়ে হেটে প্রচার করতে দেখা যায়।

আরো পড়ুন