পুলিশ ও স্বেচ্ছাসেবী সংস্থার তৎপরতায় হারিয়ে বৃদ্ধ ফিরল বাড়ি

পুলিশ ও স্বেচ্ছাসেবী সংস্থার তৎপরতায় হারিয়ে বৃদ্ধ ফিরল বাড়ি

রামপুরহাট থানার তৎপরতা এবং সাহায্যের হাত নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার  সাহায্যে কলকাতার বেলেঘাটার এক পরিবার ফিরে পেলো তাদের ৬৫ বছরের এক বৃদ্ধকে‌। পরিবারের সদস্যদের তরফ থেকে জানা গিয়েছে, কলকাতার বেলেঘাটা থেকে ঘুরতে এসেছিল ওই পরিবার। তাদের সঙ্গে ছিলেন ৬৫ বছরের গোপীনাথ মিত্র। তারা বীরচন্দ্রপুর ইস্কন মন্দিরে ঘুরতে গেলে সেখান থেকেই গোপীনাথ মিত্র হারিয়ে যান। তারপর বহু খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন বৃদ্ধ গোপীনাথ মিত্রকে খুঁজে পান নি। এরপর সোমবার রামপুরহাট থানার পুলিশের নজরে পড়ে সেই বৃদ্ধ এবং তারা তাকে উদ্ধার করে রামপুরহাট থানায় নিয়ে আসেন রামপুরহাট থানার পুলিশ।

গোপীনাথ মিত্রের ছেঁড়া কাপড় বদলে ভালো কাপড় পরিয়ে দেওয়া হয় রামপুরাট থানার তরফ থেকে এবং তাকে খাবার দেওয়া হয় বলে গোপীনাথ মিত্র জানিয়েছেন।

বৃদ্ধ গোপীনাথ মিত্রকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কিন্তু তার কাছ থেকে ঠিকঠাক জবাব না পেয়ে রামপুরহাটের সাহায্যের হাত নামে স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় পরিবারের কাছে ফিরিয়ে দিলেন বৃদ্ধ গোপীনাথ মিত্রকে রামপুরহাট থানার পুলিশ। রামপুরহাট থানার পুলিশের মানবিকতার মুখ দেখে বেলেঘাটার বৃদ্ধ গোপীনাথ মিত্রর পরিবার খুব খুশি এবং স্ত্রী কল্যাণী মিত্র আমাদের জানাই।

আরো পড়ুন