‘পেলেও আমি, দিলেও আমিই’, লটারি প্রসঙ্গে হেসে উত্তর অনুব্রতর

‘পেলেও আমি, দিলেও আমিই’, লটারি প্রসঙ্গে হেসে উত্তর অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন : বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ডিয়ার লটারিতে প্রথম পুরস্কার স্বরূপ পেয়েছেন এক কোটি টাকা! সোমবার দুপুর থেকে সোশ্যাল মিডিয়ায় এমনই খবর ভাইরাল হয়। শুধু ভাইরাল হওয়া নয়, এর পাশাপাশি সংবাদের শিরোনামও ভরে যায় এই খবরে।

অনুব্রত মণ্ডলের লটারির টিকিটে এক কোটি টাকা জেতার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর স্বাভাবিকভাবেই জেলার বাসিন্দাদের মধ্যে কৌতুহল শুরু হয়, সত্যিই কি তিনি লটারির টিকিট কেটে এক কোটি টাকা পুরস্কার পেয়েছেন! এই প্রশ্নের উত্তর খুঁজতে অনুব্রত মণ্ডলকে একাধিকবার প্রশ্ন করা হয়।

সোমবার বিকেল বেলায় ডেউচায় আয়োজিত জঙ্গলমহল উৎসব শেষে অনুব্রত মণ্ডলকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানান, “‘ওটা পরে। ওটা বাদ দিয়ে কিছু বলার থাকলে বলতে পারেন।’ এর পাশাপাশি যিনি ওই লটারি টিকিট বিক্রি করেছেন তার সঙ্গেও যোগাযোগ করা হয়।

ওই লটারির টিকিট বিক্রেতা রঞ্জিত ধীবর জানান, “আমার দোকানে ডিসেম্বর মাসের ৭ তারিখ প্রথম পুরস্কার লেগেছিল। আমি একজন সাব স্টকিস্ট। আমার কাছ থেকে অনেক ছোট ছোট বিক্রেতা টিকিট নিয়ে যান এবং তারা সেগুলি বিক্রি করেন। সেইরকমই কাকা বলে একজন টিকিট নিয়ে গিয়েছিলেন এবং তার টিকিট থেকেই সেই প্রথম পুরস্কার লেগেছিল। এখন কে সেই টিকিট কিনেছিলেন তা বলতে পারব না।”

লটারির টিকিটে প্রাপ্ত টাকা নিয়ে অনুব্রত মণ্ডলকে মঙ্গলবার ফের সামনে পেয়ে প্রশ্ন করতে চান সাংবাদিকরা। সেই প্রশ্নের উত্তর শুনে তিনি জানান, “পেলেও আমি পাব, লোককে দিলেও আমি দেব।” এর পরেই একেবারে হাসি মুখে বলেন, “তোর জেনে কিছু লাভ আছে?”

অনুব্রত মণ্ডলের এই উত্তরে জেলা তথা রাজ্যের বাসিন্দাদের মধ্যে তার লটারির টিকিটে কোটি টাকা জয় নিয়ে যতই কৌতুহল বাড়ুক না কেন, উত্তরের ক্ষেত্রে কিন্তু এখনো ধোঁয়াশা বজায় রেখে দিলেন অনুব্রত মণ্ডল।

আরো পড়ুন