পৌরভোটে নতুন গান বামফ্রন্টের, পুষ্পার ‘ও আন্তেভা’ সুরে মেতেছেন বাম কর্মীরা

পৌরভোটে নতুন গান বামফ্রন্টের, পুষ্পার ‘ও আন্তেভা’ সুরে মেতেছেন বাম কর্মীরা

নিজস্ব প্রতিবেদন : একুশের বিধানসভা নির্বাচনের আগে নিজেদের আধিপত্য হারালেও বামফ্রন্ট নতুন নতুন গান বেঁধে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছিল। তবে ভোটের ফলাফলে লক্ষ্য করা যায় তারা নিশ্চিহ্ন হয়ে গিয়েছে রাজ্যের রাজনীতি থেকে। কিন্তু হাল ছাড়ার দল তারা নয়। যে কারণে পৌর ভোটের আগে ফের নতুন গান বাঁধল বামফ্রন্ট। এখন নতুন এই গানে নেচেছেন তাদের কর্মীরা।

ওয়াই জেনারেশনের কথা মাথায় রেখে বামফ্রন্টের তরফ থেকে একুশের বিধানসভা নির্বাচনের আগে টুম্পা সোনা গানকে তাদের প্রচারের কাজে লাগানো হয়েছিল। এই গানের রিমিক্স ভার্সন করে তার সঙ্গে মানানসই করা হয়েছিল গ্রাফিক্স। সেই ভাবেই এবার পৌর ভোটের আগে পুষ্পা’-র জনপ্রিয় গান ‘ও আন্তেভা’-কে বেছে নিলো তারা। এই গানের সুরেই এবার তৈরি তাদের থিম সং।

দক্ষিণী সিনেমা পুষ্পার জনপ্রিয়তা এখন দেশজুড়ে। এই সিনেমার বিভিন্ন গান এবং স্টাইল নিয়ে দেশজুড়ে চলছে রিল ভিডিও তৈরি করার হিড়িক। এবার সেই হিড়িকেই পা দিল বামফ্রন্ট। এই সিনেমার জনপ্রিয় গান ‘ও আন্তেভা’-কে নিয়ে তারা তৈরি করলো নতুন গান। পুষ্পা সিনেমার এই গানে নাচ করেছেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। সেই গানেরই রিমেক তৈরি করল অশোকনগরের বাম শিবির।

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2FCpimWestBengalSupporters%2Fvideos%2F1050546518858785%2F&show_text=0&width=560″ width=”560″ height=”420″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

সূত্র মারফত জানা যাচ্ছে অশোকনগরের বাম শিবির নতুন এই যে ‘ও আন্তেভা’-র রিমিক তৈরি করেছে, সেটি তৈরি করেছেন প্রীতম শর্মা। গানটি গেয়েছেন শ্রেয়া। সিপিএম ডিজিটাল প্রোডাকশনের পক্ষ থেকে এই গানটি প্রকাশ করা হয়েছে। গানের কথা ও সুরের মধ্যে আগাগোড়া উঠে এসেছে শাসক দলের বিভিন্ন দুর্নীতি।

আরো পড়ুন