পৌরভোটে রামপুরহাটে ৭নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অশ্বিনী তেওয়ারীর সমর্থনে সভা

পৌরভোটে রামপুরহাটে ৭নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অশ্বিনী তেওয়ারীর সমর্থনে সভা

আগামী ২৭ ফেব্রুয়ারি রাজ্যের বিভিন্ন জেলার বিভিন্ন পৌরসভার ভোট গ্রহণের পাশাপাশি রয়েছে বীরভূমের রামপুরহাট পৌরসভার ভোট গ্রহণ। এই ভোটগ্রহণকে কেন্দ্র করে ইতিমধ্যেই প্রতিটি রাজনৈতিক দল শুরু করেছে তাদের তৎপরতা। তবে স্বাভাবিক নিয়মেই সবার থেকে এগিয়ে শাসকদল তৃণমূল।

শাসক দল তৃণমূলের তরফ থেকে ইতি মধ্যেই শহরের বিভিন্ন জায়গায় মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাওয়ার পাশাপাশি করা হচ্ছে সভা। শুক্রবার তেমনি এই পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী অশ্বিনী তেওয়ারীর সমর্থনে জনসভা করলেন এলাকার বিধায়ক ও ডেপুটি স্পিকার ডঃ আশীষ ব্যানার্জি ও তৃণমূল সমর্থকরা। এই সভা থেকে তাদের মনোনীত প্রার্থী অশ্বিনী তেওয়ারী কে বিপুল ভোটে জয়যুক্ত করার আহব্বান জানান তৃণমূল নেতাকর্মীরা।

এদিনের এই সভায় উপস্থিত ছিলেন রামপুরহাট এর বিধায়ক তথা রাজ্যের ডেপুটি স্পিকার আশীষ ব্যানার্জি, শহর সভাপতি সৌমেন ভকত,INTTUC এর জেলা সভাপতি ত্রিদিব ভট্টাচার্য, রামপুরহাট শহর তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (সমু), সাধারণ সম্পাদক আব্দুর রেকিব, বীরভূম জেলা নেতা বিশ্বজিৎ চৌধুরী,তুহিন শুভ্র ব্যানার্জি ও ঋতুপর্ণা সিনহা সহ অন্যান্যরা।

এলাকায় সরকারের কাজের খতিয়ান এবং উন্নয়নের দিক দিয়ে মনোনীত প্রার্থী অশ্বিনী তেওয়ারী এবং অন্যান্য তৃণমূল নেতাকর্মীরা আশাবাদী এই ওয়ার্ডে বিপুল ভোটে জয় যুক্ত হবে তৃণমূল কংগ্রেস।

আরো পড়ুন