পৌরসভা ভোটের আগে রামপুরহাটে ফরওয়ার্ড ব্লকে বড়োসড়ো ভাঙ্গন

পৌরসভা ভোটের আগে রামপুরহাটে ফরওয়ার্ড ব্লকে বড়োসড়ো ভাঙ্গন

হাতে মাত্র আর কয়েকটা দিন তারপরেই রয়েছে বীরভূমের প্রতিটি পৌরসভার পৌর নির্বাচন। তবে এই পৌর নির্বাচনের আগে রবিবার বড়োসড়ো ভাঙ্গন লক্ষ্য করা গেল রামপুরহাট ফরওয়ার্ড ব্লকে। এদিন শতাধিক ফরওয়ার্ড ব্লক নেতাকর্মী সমর্থকরা তাদের দল ছেড়ে নাম লেখালেন শাসকদল তৃণমূলে।

রামপুরহাটের এই যোগদান অনুষ্ঠানে স্থানীয় বিধায়ক তথা রাজ্যের ডেপুটি স্পিকার আশীষ বন্দোপাধ্যায়ের হাত ধরে ফরওয়ার্ড ব্লক ছেড়ে তারা তৃণমূলে যোগদান করলেন। যেসকল ফরওয়ার্ড ব্লক নেতাকর্মীরা যোগদান করেছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলো ট্রেড ইউনিয়ন জেলা সম্পাদক স্বপন সরদার, বীরভূম জেলা কমিটির সদস্য শম্ভু সিং, জেলা যুবলীগের সম্পাদক হিমেল ইব্রাহিম, জেলা যুবলীগের সভাপতি মহম্মদ সিরাজ, কৃষক সংগঠনের সভাপতি ইবনে রসূল, রামপুরহাট শহর ১৩ নম্বর ওয়ার্ডের সভাপতি বরুণ লালা। আগত এই সকল কর্মী সমর্থকদের হাতে এদিন তৃণমূলের পতাকা তুলে দেন আশীষ বন্দোপাধ্যায়।

ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া কর্মীসমর্থকরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন মূলক কর্মযজ্ঞ এবং বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের প্রতি আস্থা রেখেই তারা এই যোগদান করলেন।

আরো পড়ুন