পৌরসভা ভোটে রামপুরহাটের ১৬ নং ওয়ার্ডের প্রচার শুরু তৃণমূল প্রার্থী নূপুর আইচ এর সমর্থনে

পৌরসভা ভোটে রামপুরহাটের ১৬ নং ওয়ার্ডের প্রচার শুরু তৃণমূল প্রার্থী নূপুর আইচ এর সমর্থনে

বীরভূমের ৬টি পৌরসভার মধ্যে পাঁচটি পৌরসভা নির্বাচন রয়েছে আগামী ২৭ ফেব্রুয়ারি। তবে এই পাঁচটি পৌরসভার মধ্যে ইতিমধ্যেই দুটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে তৃণমূল। বাকি যে সকল পৌরসভাগুলিতে নির্বাচন হতে চলেছে তার মধ্যে অন্যতম হলো রামপুরহাট। ইতিমধ্যেই এই পৌরসভায় শাসকদল তৃণমূল মনোনীত প্রার্থীরা নিজেদের মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং জয় হাসিল করতে বাড়ি বাড়ি পৌঁছানোর জন্য প্রচার শুরু করে দিয়েছেন।

রামপুরহাট পৌরসভার অন্যতম হেভিওয়েট প্রার্থী হলেন রামপুরহাট পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের নূপুর আইচ। তিনি এই ওয়ার্ডে প্রার্থী হওয়ার পর বৃহস্পতিবার কর্মী সমর্থকদের নিয়ে বেরিয়ে পড়েছেন প্রচারে। সঙ্গে ছিলেন ডেপুটি স্পিকার ডঃ আশীষ ব্যানার্জি, লাভপুর বিধানসভার বিধায়ক অভিজিৎ সিংহ,INTTUC এর জেলা সভাপতি ত্রিদিব ভট্টাচার্য,মহিলা জেলা সভাপতি সাহারা মন্ডল, শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌমেন ভকত,শহর তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক ব্যানার্জি(সমু),সাধারণ সম্পাদক আব্দুর রেকিব,জেলা নেতা বিশ্বজিৎ চৌধুরী,সহ অন্যান্যরা।
রাস্তায় রাস্তায়, বাড়ি বাড়ি এবং এলাকার দোকানে দোকানে গিয়ে তিনি প্রচার সারছেন।

প্রচারের সময় তিনি তৃণমূল সরকারের মধ্য দিয়ে মানুষ কিভাবে উপকৃত হয়েছেন সেই কথাই তুলে ধরছেন।

বাড়ি বাড়ি গিয়ে প্রচার এর পরিপ্রেক্ষিতে তিনি যেভাবে সাড়া পেয়েছেন তাতে তিনি নিজের বিষয়ে আশাবাদী বলেই জানিয়েছেন।

অন্যদিকে লাভপুর বিধানসভার বিধায়ক অভিজিৎ সিংহ এদিন প্রচারে এসে বলেন, উন্নয়ন এবং শান্তিকে সামনে রেখে এবারের নির্বাচন। ১১ বছর ধরে মানুষ যেভাবে পরিষেবা পেয়েছে তারই পরিপ্রেক্ষিতে এবারের ভোট হবে।

আরো পড়ুন