পৌরসভা ভোটে রামপুরহাটে প্রচার শুরু ১০নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর

পৌরসভা ভোটে রামপুরহাটে প্রচার শুরু ১০নং ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর

প্রীতম দাস রামপুরহাট:

বীরভূমের ৬টি পৌরসভার মধ্যে পাঁচটি পৌরসভা নির্বাচন রয়েছে আগামী ২৭ ফেব্রুয়ারি। তবে এই পাঁচটি পৌরসভার মধ্যে ইতিমধ্যেই দুটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে তৃণমূল। বাকি যে সকল পৌরসভাগুলোতে নির্বাচন হতে চলেছে তার মধ্যে অন্যতম হলো রামপুরহাট। ইতিমধ্যেই এই পৌরসভায় শাসকদল তৃণমূল মনোনীত প্রার্থীরা নিজেদের মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং জয় হাসিল করতে বাড়ি বাড়ি পৌঁছানোর জন্য প্রচার শুরু করে দিয়েছেন।

রামপুরহাট পৌরসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী হলেন রামপুরহাট তৃণমূল যুব কংগ্রেসের রামপুরহাট শহর সভাপতি ওয়াসিম আলি ভিক্টরের স্ত্রী রশিদা খাতুন । রশিদা মেডিক্যাল কলেজের ডায়ালাইসিস বিভাগের অস্থায়ী টেকনিশিয়ান এর কাজ করতেন। রশিদা বিয়ের পর চাকরি ছেড়ে এখন তিনি গৃহবধূ ।

তিনি এই ওয়ার্ডে প্রার্থী হওয়ার পর থেকেই কর্মী সমর্থকদের নিয়ে বেরিয়ে পড়েছেন প্রচারে। রাস্তায় রাস্তায় বাড়ি বাড়ি এবং এলাকার দোকানে দোকানে গিয়ে তিনি প্রচার সারছেন।

রশিদা বেগমের স্বামী তৃণমূল যুব কংগ্রেসের রামপুরহাট সহ-সভাপতি ওয়াসিম আলী বলেন শুরু থেকেই মানুষের যেভাবে সাড়া পাচ্ছি তাদের বিপুল ভোটে জয়ী হবে মমতা বন্দোপাধ্যায়ের প্রার্থী। শুধু ফলের অপেক্ষা। এদিকে উচ্চশিক্ষিতা রশিদ ও নম্র স্বভাবের হওয়ায় দলের পাশাপাশি সাধারণ মানুষের কাছে যথেষ্ট গ্রহণযোগ্যতা রয়েছে তাই খুব সহজেই প্রচার এর মাঝে বাড়ির মহিলাদের সঙ্গে আলাপচারিতায় মেতে উঠেছেন তিনি ।

 

আরো পড়ুন