প্রচারে ঝড় তুলেছেন হাঁসন বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী চিকিৎসক অশোক চ্যাটার্জি।

দরজায় কড়া নাড়ছে অষ্টম দফার ভোট। তার আগে অবশ্য রয়েছে বেশ কয়েকদফা। বীরভূমে শেষ দফায় নির্বাচন থাকলেও হাতে মাত্র আর গোনা কয়েকটি দিন। আর এ কথা মাথায় রেখেই নির্বাচনী প্রচারে ঝাঁপাচ্ছে শাসক বিরোধী সব পক্ষই।

তবে নির্বাচনী প্রচারে ঝড় তুলেছেন হাঁসন বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী চিকিৎসক অশোক চ্যাটার্জি। চিকিৎসক ইমেজ ঝেড়ে প্রচারে গিয়ে মিশে যাচ্ছেন এলাকার মানুষের সাথে। কথা বলছেন বিভিন্ন অভাব অভিযোগ নিয়েও। তবে এলাকায় মানুষ জনের বাড়তি পাওনা হচ্ছে এলাকায় চিকিৎসক হিসাবে ভোটে দাঁড়ানো। তবে প্রার্থী এলাকায় প্রচারে গিয়েও চিকিৎসা জারি রেখেছেন।

এদিন হাঁসন বিধানসভার শীতলগ্রাম অঞ্চলের বাঁধখোলা, গোপাল চক, ঠাকুর পুকুর , আটকুলা ও শীতল গ্রামে পায়ে হেঁটে নির্বাচনী প্রচার করেন তৃনমূল কংগ্রেসর প্রার্থী ডাক্তার অশোক চ্যাটার্জী ও রামপুরহাট মহকুমা তৃণমূলের অবজারভার ত্রিদিব ভট্টাচার্য, ও তৃণমূল নেতা বিভাস অধিকারী।

এদিনের প্রচারে তাশা নিয়ে ভোট প্রচার করেন তিনি। বাঁধখোলা মোড় থেকে প্রচার শুরু করে গোপাল চক হয়ে মিছিলটি ঠাকুরপুরে শেষ হয় । সঙ্গে ছিল স্থানীয় অসংখ্য নেতৃবৃন্দ ও কর্মী বৃন্দ। প্রচারে কর্মীদের উদ্দীপনা – উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। বিকেল চার ঘটিকায় আবার আটকুলা গ্রাম থেকে প্রচার শুরু করেন শীতল গ্রাম পর্যন্ত ।

আরো পড়ুন