প্রয়াত অভিনেতা অভিষেক অভিনীত শেষ বাংলা ছবির পোস্টার মুক্তি পাবে শনিবার

প্রয়াত অভিনেতা অভিষেক অভিনীত শেষ বাংলা ছবির পোস্টার মুক্তি পাবে শনিবার

নিজস্ব প্রতিবেদন : শুটিং চলাকালীন অসুস্থ হয়ে বাড়ি ফেরা, তারপর না ফেরার দেশে পাড়ি। টলিউডের ৯০ দশকের হিট হিরো অভিষেক চট্টোপাধ্যায় এই ভাবেই সকলকে ছেড়ে চলে যান মার্চ মাসের ২৪ তারিখ। তবে সকলকে ছেড়ে চলে গেলেও তিনি সিনেমা জগতে রেখে গিয়েছেন একগুচ্ছ হিট ছবি।

অন্যদিকে তার শেষ অভিনীত বাংলা ছবির পোস্টার মুক্তি পেতে চলেছে আগামী ৯ এপ্রিল অর্থাৎ শনিবার। তার এই শেষ অভিনীত বাংলা ছবির নাম হলো পঞ্চভুজ। শুটিং করেছিলেন গত বছর শেষের দিকে। আগামী শনিবার এই ছবির পোস্টার মুক্তি পাওয়ার পাশাপাশি মুক্তি পাবে ট্রেলার এবং গান। এই ছবির পরিচালক হলেন রানা বন্দ্যোপাধ্যায়।

অভিষেক চট্টোপাধ্যায় অভিনীত শেষ ছবিতে তিনি ছাড়াও অভিনয় করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং সোমা বন্দ্যোপাধ্যায়। ছবির প্রযোজক সৌমেন চট্টোপাধ্যায়। প্রয়াত অভিনেতার অভিনীত শেষ ছবি দিকে মুখিয়ে রয়েছেন তার অনুগামীরা।

অভিষেক চট্টোপাধ্যায়ের বাংলা সিনেমা জগতে যাত্রা শুরু হয় ১৯৮৬ সালে। এরপর একের পর এক হিট ছবি উপহার দিতে থাকেন তিনি। কিন্তু এর পরেই হঠাৎ তিনি সরে যান সিনেমা জগৎ থেকে। পরপর ২২টি ছবি থেকে তাঁকে বাদ দেওয়া হয়। তাকে এই সকল ছবি থেকে বাদ দেওয়ার জন্য ইন্ডাস্ট্রির কিছু মানুষকেই তিনি দায়ী করেছিলেন। তাদের নাম করে ক্ষোভ উগরেও দিয়েছিলেন। তবে সেই সকল ব্যথা ভুলে দীর্ঘ কয়েক বছরের পর ফের অভিনয় জগতে পা রাখেন।

পরিচালক রানা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তার জানা অভিষেক চট্টোপাধ্যায়ের মুখ্য চরিত্রে অভিনয়ের এটাই হলো শেষ ছবি। অন্য কোন ছবিতে ছোটখাটো চরিত্রে অভিনয় করে থাকলেও থাকতে পারেন, তবে পঞ্চভুজই হচ্ছে অভিষেক অভিনীত মুখ্য চরিত্র হিসেবে শেষ ছবি। এর পাশাপাশি পরিচালক আক্ষেপ করে জানিয়েছেন, ‘অভিষেককে ছবিটা দেখাতে পারলাম না, তার আগেই চলে গেলেন।’

আরো পড়ুন