প্রয়াত মন্ত্রী সুব্রত মুখার্জির স্মরণে রক্তদান শিবির রামপুরহাটে

প্রয়াত মন্ত্রী সুব্রত মুখার্জির স্মরণে রক্তদান শিবির রামপুরহাটে

সদ্য প্রয়াত হয়েছেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জি। তার এই আকস্মিক প্রয়াণে শোকোস্তব্ধ রাজনৈতিক মহল। বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে তাকে স্মরণ করার জন্য স্মরণসভার আয়োজন করা হচ্ছে। তবে রামপুরহাটের ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কো-অর্ডিনেটর প্রিয়নাথ সাউ এই পঞ্চায়েত মন্ত্রীর স্মরণসভার জন্য রক্তদান শিবিরের আয়োজন করলেন।

শনিবার এই রক্তদান শিবিরের আয়োজন হয় ওই এলাকার তৃণমূল কার্যালয়ে। যেখানে উপস্থিত ছিলেন এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের ডেপুটি স্পিকার তথা রামপুরহাট এর বিধায়ক ডঃ আশিস বন্দোপাধ্যায়,নম্বর ব্লক প্রেসিডেন্ট আনারুল হোসেন,রামপুরহাট টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌমেন ভকত,ত্রিদিপ ভট্টাচার্য ও সাহারা মন্ডল, শঙ্করী ব্যানার্জি ,তুহিন শুভ্র ব্যানার্জ্জী,ওয়াসিম আলী ভিক্টর, শুভদীপ প্রামানিক,ঋতুপর্ণা সিনহা ,পম্পা চ্যাটার্জি,সহ অন্যান্যরা।

এদিন এই রক্তদান শিবিরে ৬০ জন রক্তদাতা রক্তদান করেন। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হলো এই রক্তদান শিবিরে তৃণমূলের মহিলা কর্মী সমর্থকদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ লক্ষ্য করা যায়। প্রয়াত পঞ্চায়েত মন্ত্রীর স্মরণসভার পাশাপাশি মুমূর্ষু রোগী এবং থেলাসেমিয়া রোগীদের কথা মাথায় রেখে এই রক্তদান শিবিরের আয়োজন করেন এলাকার প্রাক্তন তৃণমূল কাউন্সিলর তথা কো-অর্ডিনেটর প্রিয়নাথ সাউ।

আরো পড়ুন