ফাঁকা ফ্লাইট, কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল স্পাইসজেটের এয়ার হস্টেস

ফাঁকা ফ্লাইট, কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল স্পাইসজেটের এয়ার হস্টেস

নিজস্ব প্রতিবেদন : এ যেন আসমুদ্রহিমাচল পার করে একের পর এক দেশে পাড়ি দিচ্ছে। পাড়ি দিচ্ছে বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গান।

দেশ ছাড়িয়ে প্রথম এই গান পাড়ি দেয় বাংলাদেশে। পরে দেখতে দেখতে এই গান পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকায়। এরপর দক্ষিণ কোরিয়া, তানজানিয়া বিভিন্ন দেশে এই গানকে পৌঁছে যেতে লক্ষ্য করা যায়। দক্ষিণ কোরিয়ায় এক মা ও মেয়েকে এই গানে নাচতে লক্ষ্য করা গিয়েছে। অন্যদিকে তানজানিয়ায় ইন্টারনেট দুনিয়ার অন্যতম সেনসেশন ইন্টারনেট সেনসেশন কিলি পলও এই গানে নেচে ভাইরাল হয়েছেন। এবার এই গানে ফাঁকা ফ্লাইটে তুমুল নাচ নাচলেন এক এয়ার হস্টেস।

কাঁচা বাদামের এই ট্রেন্ডে এবার পা মিলিয়ে যে এয়ার হস্টেস নেচে ভাইরাল হয়েছেন তিনি হলেন স্পাইস জেটের এয়ার হস্টেস উমা মীনাক্ষী। তিনি সম্প্রতি তাঁর এই নাচের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করেছেন। ট্রেন্ডে পা রেখে এই গানে নাচের ওই রিল ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই এয়ার হোস্টেস উমা মীনাক্ষীর নাচের সময় তিনি এই ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন তিনি ছাড়া ওই ফ্ল্যাটে আর কেউ উপস্থিত নেই। জানা যাচ্ছে এই ভিডিওটি ক্যামেরাবন্দি করেছিলেন তারই এক সহকর্মী। এর আগেও একাধিকবার এই এয়ার হোস্টেসকে বিভিন্ন বলিউডের গানে নাচ করে ভাইরাল হতে দেখা গিয়েছিল। আর এবার তিনি নিচে ভাইরাল হলেন ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানে।

ভুবন বাদ্যকর একজন দুঃস্থ দরিদ্র পরিবারের বাদাম বিক্রেতা। তিনি গ্রামে গ্রামে বাদাম বিক্রি করার সময় এই গানটি গাইতেন। একদিন তার এই গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তিনি রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠেন। তবে তার এই গান নিয়ে এইভাবে গোটা বিশ্ব মেতে উঠবে তা হয়তো কোনদিন টের পাওয়া যায়নি। সম্প্রতি একের পর এক জায়গায় এই গান পাড়ি দেওয়ার পরিপ্রেক্ষিতেই তা টের পাওয়া যাচ্ছে।

আরো পড়ুন