ফাঁস হলো শ্রাবন্তীর মেকআপহীন ছবি, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী

ফাঁস হলো শ্রাবন্তীর মেকআপহীন ছবি, লজ্জায় লাল হয়ে গেলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হিসেবে যিনি গণ্য হয়ে থাকেন তিনি হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। শ্রাবন্তী চ্যাটার্জী তার সৌন্দর্য ছাড়াও তিনি রীতিমতো তার ব্যক্তিগত জীবন এবং অন্যান্য কারণে চর্চায় থাকেন। এহেন চর্চিত অভিনেত্রীকে মেকআপ হীন অবস্থায় কেমন দেখায়? এই প্রশ্ন আশা করি অনেকের মধ্যেই ঘোরাঘুরি করছে। এবার সেই ছবি ফাঁস হলো।

নিজের মেকআপ হীন ছবি ফাঁস হওয়ার পর সেই ছবি দেখে কার্যত শিউরে উঠেছে খোদ অভিনেত্রী। পাশাপাশি তিনি এই ছবি ফাঁস হওয়ার পরিপ্রেক্ষিতে লজ্জায় লাল হয়ে গিয়েছেন। সেই ছবি নিজেই আবার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, হরিবল অর্থাৎ ভয়ঙ্কর। যদিও শ্রাবন্তী অনুরাগীরা অভিনেত্রীর এহেন প্রতিক্রিয়ার বিরুদ্ধেই রায় দিয়েছেন।

সময়ের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে অনেক ঝড় বয়েছে। তাকে কখনো রাজনৈতিক টানাপোড়েনের মধ্যে পড়তে হয়েছে, কখনো আবার বিয়ে নিয়েও বারবার ভাঙ্গনের মুখে পড়তে হয়েছে। প্রথম এবং দ্বিতীয় বিয়ে ভাঙনের পর তৃতীয় বিয়ে করলেও সেই সম্পর্কও এখন ভাঙ্গনের মুখে। ইতিমধ্যেই তার তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে তার আদালতে ডিভোর্সের মামলা চলছে।

অন্যদিকে আবার সদ্যসমাপ্ত হওয়া বিধানসভা নির্বাচনে বিজেপিতে যোগ দেওয়ার পর প্রার্থী হলেও সেখানে পরাজয়ের মুখ দেখতে হয়। ভোটে পরাজয়ের পর বিজেপির সঙ্গে তার দূরত্ব তৈরি হয়। সেই দূরত্বের পরিপ্রেক্ষিতে চলতি মাসেই তিনি বিজেপি ত্যাগ করার ঘোষণা করেছেন। তবে এসবের পরেও চেহারায় কিন্তু বয়স এবং এসকল ধকলের দাগ লাগতে দেননি।

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় চরম চর্চা সেই সময় আবার কানাঘুষো খবর তিনি নাকি নতুন প্রেমে মজেছেন। এসবের মাঝে শ্রাবন্তীর ভারী চেহারা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম কটাক্ষও হয় না। তবে শ্রাবন্তীর মেকআপ হীন মুখ সেই সকল কটাক্ষকে নিঃসন্দেহে বন্ধ করবে বলেই মনে করা হচ্ছে।

পরিচালক রানা সরকার সম্প্রতি শ্রাবন্তীর এই মেকআপ হীন ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে অভিনেত্রীকে ট্যাগ করেছেন। সেই ছবিতে অভিনেত্রীকে যেমন মেকআপহীন অবস্থায় লক্ষ্য করা গিয়েছে ঠিক তেমনই তার চোখে একেবারে সাধারণ ঘরের মহিলার মত চশমা লক্ষ্য করা গিয়েছে। যদিও ওই চশমাটি শ্রাবন্তী ব্যবহার করেন না, ওটি পরিচালক রানা সরকারের বলেই জানা যাচ্ছে। পরিচালকের আপলোড করা সেই ছবিকেই শেয়ার করে শ্রাবন্তী মজা করে লিখেছেন, ‘আমাকে ভয়ঙ্কর লাগছে’।

আরো পড়ুন