ফের দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়

ফের দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়

নিজস্ব প্রতিবেদন : ফের দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের কনভয়। এদিন তার কনভয়ের মহিলা নিরাপত্তারক্ষীদের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। ঘটনায় অনুব্রত মণ্ডলের নিরাপত্তায় থাকা ৫ জন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। যাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের বোলপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় বোলপুরের শান্তিনিকেতনের সোনাঝুরিতে। সেখানে এই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে। তবে এই দুর্ঘটনায় অনুব্রত মণ্ডলের কোনরকম ক্ষতি হয়নি। কারণ তিনিই সেই সময় বাড়িতেই ছিলেন।

জানা গিয়েছে, এদিন অনুব্রত মণ্ডল পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের লাখুড়িয়ার মৃত তৃণমূল অঞ্চল সভাপতি অসীম দাসের পরিবারের সদস্যদের সাথে দেখা করতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি ফেরার পর তার নিরাপত্তার দায়িত্বে থাকা মহিলা নিরাপত্তারক্ষীরা সন্ধ্যার সময় বোলপুর থেকে সিউড়ি ফিরছিলেন। সেই সময়ই সোনাঝুরির কাছে এমন দুর্ঘটনা ঘটে।

সূত্র মারফত জানা যাচ্ছে, ওই মহিলা নিরাপত্তারক্ষীর গাড়িতে ছিলেন একজন মহিলা পুলিশ আধিকারিক সহ পাঁচজন মহিলা পুলিশ কর্মী। গুরুতর আহত হয়েছেন ওই মহিলা পুলিশ আধিকারিক সহ ৩ জন। তাদের উদ্ধার করে শান্তিনিকেতন থানার পুলিশ চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

প্রসঙ্গত, এর আগেও ভোটের আগে অনুব্রত মণ্ডলের কনভয় দুর্ঘটনার কবলে পড়েছিল আহমেদপুরে। সেই সময় তার নিরাপত্তায় থাকা পুলিশ কর্মীদের একটি গাড়ি একটি কুকুরকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। সেই সময় অবশ্য ওই কনভয়ের নিজের গাড়িতে ছিলেন অনুব্রত মণ্ডল।

আরো পড়ুন