বরানগর লোল্যান্ড’এর খুঁটি পুজোয় উপস্থিত টলিউডের এক ঝাঁক তারকা

বরানগর লোল্যান্ড’এর খুঁটি পুজোয় উপস্থিত টলিউডের এক ঝাঁক তারকা

শুক্রবার পবিত্র রথ যাত্রার দিনে বরানগর নেতাজী কলোনী লোল্যান্ড সর্বজনীন দুর্গোৎসব কমিটির ২০২২ সালের খুঁটি পূজার উদ্বোধন হল।
ধারে ও ভারে কলকাতার পুজোর সাথে টেক্কা দেওয়া যায়, এমন একটি ক্লাব হল ‘লোল্যান্ড’।

নারকেল ফাটিয়ে এদিন খুঁটি পূজার আনুষ্ঠানিক সূচনা করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের উৎসব কমিটির সভাপতি তথা বারানগরের তৃণমূল বিধায়ক তাপস রায়, ক্লাবের মুখ্য সংগঠক দিলীপ নারায়ন বসু (সুনু), বরানগর পুরসভার চেয়ারম্যান পুজো কমিটির প্রধান উপদেষ্টা অপর্ণা মৌলিক, বরানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ পাহাড়ী, চিত্র পরিচালক শিব প্রসাদ মুখোপাধ্যায়, টলি অভিনেত্রী মানালি দে, সোনামণি সাহা, প্রিয়া মালাকার, মহিলা পর্বাতোরহী পিয়ালী বসাক প্রমুখ।

করোনার কারণে গত দু’বছর পুজোয় তেমন জাঁকজমক না থাকলেও, এবছর জৌলুসে কোন খামতি রাখতে চাইছে না ক্লাব কর্তৃপক্ষ। এবছর তাদের পুজো ৩৩ তম বর্ষ পদার্পণ করেছে। যদিও থিম নিয়ে আগাম কোন মন্তব্য করতে চাননি ক্লাবের পুজো কমিটির উপদেষ্টা নিতাই সাহা। তিনি জানান করোনার অতিমাতির মধ্যেই এবারও পূজো হচ্ছে তাই ফেস মাস্ক স্যানিটাইজার সহ একাধিক সতর্কতা নেওয়া হয়েছে সেই সঙ্গে সাধারণ মানুষকেও সচেতনতা বাড়াতে বেশ কিছু কর্মসূচি নেওয়া হবে। চতুর্থী থেকেই সর্ব সাধারণের জন্য মন্ডপের দ্বার খুলে দেওয়া হবে। সামাজিক দায়বদ্ধতার প্রশ্নে নিতাই বাবু জানান প্রতিবছরই কোন না কোন সমাজ সেবামূলক কাজ করে থাকে। আজকেও পিয়ালী বসাকের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

আরো পড়ুন