বর্ধমানে বিজেপি নেতা খোকন সেন পুলিশের জালে, শহরের ৩নং ইছলাবাদ থেকে আটক

বর্ধমানে বিজেপি নেতা খোকন সেন পুলিশের জালে, শহরের ৩নং ইছলাবাদ থেকে আটক

বিজেপির বর্ধমান টাউন কো-কোনভেনর বিশ্বজিৎ সেন ওরফে খোকন সেনকে গ্রেফতার করলো বর্ধমান থানার পুলিশ । মধ্যরাতে বর্ধমান থানার পুলিশ তাকে গ্রেফতার করে। জেলা পুলিশ সূত্রে জানা গেছে, খোকন সেনের বিরুদ্ধে একাধিক হিংসার অভিযোগ ছিল। আরো জানা গেছে, ২০২১ বিধাসভা ভোট পূর্ববর্তী এবং পরবর্তী বেশ কিছু অভিযোগের ভিত্তিতে বিজেপির এই নেতাকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, এই নেতার বিরুদ্ধে একাধিক হিংসার ঘটনায় প্ররোচনা দেওয়া এবং জড়িত থাকার অভিযোগ রয়েছে। পুলিশ সেই সমস্ত অভিযোগের তদন্ত করছিল। এদিন শহরের ৩নং ইছলাবাদ এলাকা থেকে খোকন সেনকে গ্রেফতার করা হয় বলেই পুলিশ সূত্রে জানা গেছে।

খোকন সেনের গ্রেফতারের বিষয়ে পূর্ব বর্ধমান জেলার সাধারণ সম্পাদক সুনীল গুপ্তা জানান,পুলিশ দল দাসের ভূমিকায় কাজ করছে, এছাড়া ভোটের রেজাল্ট হবার পর থেকে বিজেপিকে আক্রমণ করছে তৃণমূল কংগ্রেস। সুতরাং আইনের প্রতি দৃঢ় বিশ্বাস আছে বর্ধমান আদালতের প্রতি।
অন্যদিকে পূর্ব বর্ধমান জেলার প্রাক্তন বিজেপি সভাপতি সন্দীপ নন্দী জানিয়েছে,ভোট পরবর্তী হিংসায় বিজেপি কার্যকর্তাদের রীতিমতো হুমকি মারধর ও ঘর ছাড়া করেছে ।
পাশাপাশি বিজেপি নেতা খোকন সেন বর্ধমান থানা থেকে আদালতের উদ্যেশে বেরোনোর সময় তিনি জানান,বিজেপি করার অপরাধে এবং কণ্ঠেস্বর বন্ধ করতে তৃণমূলের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করেছে, কার্যতঃ আমার জানা নেই কেন এই গ্রেফতার।

আরো পড়ুন