বাংলা থেকে পুরি সহ ২৪টি ট্রেন বাতিল, রইলো তালিকা

বাংলা থেকে পুরি সহ ২৪টি ট্রেন বাতিল, রইলো তালিকা

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় রেলের তরফ থেকে সম্প্রতি যাত্রী সুরক্ষায় সবচেয়ে বেশি জোর দেওয়া শুরু হয়েছে। দুর্ঘটনা এড়াতে জোর কদমে কাজ চলছে লাইন ইন্টার লকিংয়ের। এই কাজ চলার কারণে দক্ষিণ-পূর্ব রেলের তরফ থেকে দূরপাল্লার ২৪টি ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দূরপাল্লার এই সকল ট্রেন বাতিল করার কারণে স্বাভাবিকভাবেই বিপাকে সাধারণ যাত্রীরা।

দক্ষিণ-পূর্ব রেলের খড়্গপুর ডিভিশনের হিজলি স্টেশনে থার্ড লাইনে চলছে এই ইন্টারলকিংয়ের কাজ। এরই পরিপ্রেক্ষিতে সোমবার অর্থাৎ ৩১ জানুয়ারি থেকে আগামী ৫ ফেব্রুয়ারি পর্যন্ত একাধিক ট্রেন বাতিল থাকবে।

১২৮২১ শালিমার থেকে পুরি (১ ফেব্রুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি), ১২৮২২ পুরি থেকে শালিমার (১ ফেব্রুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি), ১২০৭৩ হাওড়া থেকে ভুবনেশ্বর (১ ফেব্রুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি), ১২০৭৪ ভুবনেশ্বর থেকে হাওড়া (১ ফেব্রুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি), ১৮০৩৭ জাজপুর কেওনঝড় রোড থেকে খড়্গপুর জংশন (৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি), ১৮০৩৮ খড়্গপুর জংশন থেকে জাজপুর কেওনঝড় রোড (১ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি)।

১৮০৪৫ শালিমার থেকে হায়দরাবাদ (১ ফেব্রুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি), ১৮০৪৬ হায়দরাবাদ থেকে শালিমার (৩১ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি, ২২৮৫৩ শালিমার থেকে বিশাখাপত্তনম (১ ফেব্রুয়ারি, ২২৮৫৪ শালিমার থেকে বিশাখাপত্তনম (২ ফেব্রুয়ারি), ১২৮৮১ শালিমার থেকে পুরি (১ ফেব্রুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি), ১২৮৮২ পুরি থেকে শালিমার (৩১ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি)।

১২২৪৫ হাওড়া থেকে যশবন্তপুর (১ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি), ১২২৪৬ যশবন্তপুর থেকে হাওড়া (৩১ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি), ২২৮৩৫ শালিমার থেকে পুরী (২ ফেব্রুয়ারি), ২২৮৩৬ পুরী থেকে শালিমার (১ ফেব্রুয়ারি), ০৮০১১ ভজনপুর থেকে পুরী (৩ ফেব্রুয়ারি), ০৮০১২ পুরী থেকে ভজনপুর (৪ ফেব্রুয়ারি), ২২৮৭৪ বিশাখাপত্তনম থেকে দিঘা (৩ ফেব্রুয়ারি), ২২৮৭৩ দিঘা থেকে বিশাখাপত্তনম (৪ ফেব্রুয়ারি)।

১২৮৯৫ শালিমার থেকে পুরী (৪ ফেব্রুয়ারি), ১২৮৯৬ পুরী থেকে শালিমার (৩ ফেব্রুয়ারি), ২২৬০৫ পুরুলিয়া জংশন থেকে ভিল্লুপুরম (৪ ফেব্রুয়ারি), ২২৬০৬ ভিল্লুপুরম থেকে পুরুলিয়া জংশন (২ ফেব্রুয়ারি)।

আরো পড়ুন