বানচাল দুষ্কৃতিমূলক কাজকর্ম, পুলিশের জালে ধৃত ৪

বানচাল দুষ্কৃতিমূলক কাজকর্ম, পুলিশের জালে ধৃত ৪

প্রীতম দাস রামপুরহাট :-

ফের দুষ্কৃতিমূলক কাজকর্মের ছক বানচাল হল পুলিশের তৎপরতায়। ঘটনা বীরভূমের রামপুরহাটে। এদিন রামপুরহাট থানার পুলিশের তৎপরতায় ডাকাতির ছক ভেস্তে দেওয়া সম্ভব হয়েছে। গতকাল অর্থাৎ বুধবার রাতে পুলিশি অভিযান চলাকালীন রামপুরহাট ৬০ নং জাতীয় সড়কের কাছে ক্যানেল মোড় এলাকা থেকে অস্ত্র সহ ৪ জন দুষ্কৃতিকে গ্রেফতার করে রামপুরহাট থানার পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গেছে, রাতে যখন পুলিশি অভিযান চলছিল রামপুরহাট-তারাপীঠ রোডে, সেই সময় রামপুরহাট শহর থেকে কিছুটা দুরে ৬০নং জাতীয় সড়কের ধারে ক্যানেল মোড় লাগোয়া গরুরহাটের কাছে একদল যুবক জড়ো হয়েছিল। সেই সময় টহলরত পুলিশের দল গিয়ে তাঁকে জিজ্ঞাসা করলেই অসংগতি মেলে। পাশাপাশি কথাবার্তায় সন্দেহ হয় পুলিশের। সেই সময় তাঁদের ওপর তল্লাশি চালানো হয়। তল্লাশি চালাতেই উদ্ধার করা হয় ভোজালি, রড সহ লোহার অস্ত্রসস্ত্র। এরপরই টহলরত পুলিশের দল সেখান থেকে জামিরুল ইসলাম(২৫), আলামত কবির(১৯), সুখচাঁদ লেট(১৮), নিখিল রায়(৪৭) মোট ৪ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ধৃত প্রত্যেকের বাড়ি রামপুরহাট শহর এবং শহর লাগোয়া আশেপাশের গ্রামে হলেও, ধৃত নিখিল রায়ের বাড়ি নদিয়ার নাকাশিপাড়া এলাকায়। ধৃতরা পুলিশি জেরায় জানিয়েছে যে, তারা রোডে গাড়ি ডাকাতি করার জন্য এসেছিল।

রামপুরহাট থানা সুত্রে জানা গিয়েছে, দুষ্কৃতীদের কাছ থেকে উদ্ধার হওয়া অস্ত্রসস্ত্র বাজেয়াপ্ত করা হয়েছে। আটক ৪ দুস্কৃতিকে আজ রামপুরহাট আদালতে তোলা হলে বিচারক পুলিশি হেপাজতে নির্দেশ দেয়। তবে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে বাকি ঘটনাক্রম জানতে চাইছে রামপুরহাট থানার পুলিশ।

আরো পড়ুন