বাসের সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত এক

বাসের সঙ্গে মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত এক

হিমাদ্রি মণ্ডল : ফের দুর্ঘটনা ১৪ নং জাতীয় সড়কে (14 no national highway)। এবারও দুর্ঘটনায় প্রাণ হারালেন এক তরতাজা যুবক। এই দুর্ঘটনায় (Road Accident) ঘটনাস্থলেই একজনের মৃত্যুর পাশাপাশি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও এক যুবক। দুর্ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ি থানার (Suri Police station) অন্তর্গত মিনিস্টিলের কাছে।

জানা গিয়েছে, মঙ্গলবার একটি মোটর বাইকে চেপে দুই জন আরোহী ওই জাতীয় সড়ক ধরে দুবরাজপুরের দিকে যাচ্ছিলেন। এমন সময় ঠিক উল্টো দিক থেকে আসছিল একটি সরকারি বাস। নিয়ন্ত্রণ রাখতে না পেরে ওই মোটরবাইক আরোহী মিনিস্টিল পেরিয়ে পেট্রোল পাম্পের কাছে ওই বাসটিতে সজোরে ধাক্কা মারে। মুখোমুখি এই দুর্ঘটনার পরেই ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের।

স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি এই দুর্ঘটনা দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে আহত আরেকজনকে উদ্ধার করে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠায় চিকিৎসার জন্য। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য অনুযায়ী, আহত ব্যক্তির অবস্থাও খুব সংকটজনক। ইতিমধ্যেই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সিউড়ি থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, মুখোমুখি সংঘর্ষের পরেই ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। অন্য জনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। ওই মোটরবাইক যেটি দুর্ঘটনাগ্রস্ত তার নম্বর ঝাড়খণ্ডের। মৃত অথবা আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, গত কয়েক মাসে বীরভূমের এই জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়ে অন্ততপক্ষে ৫ থেকে ৬ জনের মৃত্যু হয়েছে। এই প্রতিটি দুর্ঘটনা ঘটেছে আব্দারপুর রেল গেট থেকে বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের মধ্যবর্তী এলাকায়। দিন কয়েক আগেই হলদিয়া থেকে তারাপীঠ যাওয়ার পথে এই জায়গায় দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হয় দুজনের। একের পর এক এইসকল দুর্ঘটনার ফলে পথ নিরাপত্তা নিয়ে স্থানীয়দের মধ্যে আতঙ্কের বাতাবরণ তৈরি হচ্ছে।

আরো পড়ুন