বাস অটো দুর্ঘটনা, মৃত ৯

বাস অটো দুর্ঘটনা, মৃত ৯

বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল নয় জন শ্রমিকের। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার মেটেলডাঙা গ্রামের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর। ঘটনার পরেই বাসের চালক ও খালাসি পলাতক।
জানা গিয়েছে, সোমবার বিকেলে মাঠে চাষের কাজ সেরে একটি অটোতে চড়ে রামপুরহাট থানার পারকান্দি গ্রামে ফিরছিলেন আটজন শ্রমিক। তাদের মধ্যে আট জন মহিলা শ্রমিক ছিলেন। অটো রামপুরহাটের দিকে আসছিল। সে সময় সিউড়িমুখী একটি দক্ষিণবঙ্গ পরিবহণ সংস্থার একটি বাস ওভারটেক করতে গিয়ে অটোতে ধাক্কা মারে। দুমড়েমুষড়ে যায় অটো। ছড়িয়ে ছিটিয়ে রাস্তার উপর পরে অটো যাত্রীরা। তাদের উপর দিয়ে বাস চলে যায়। ঘটনাস্থলে চালক সীতারাম হেমরম (২১) সহ আট মহিলা শ্রমিকের মৃত্যু হয়। মৃতদের মধ্যে যশোমতী হেমরম (৫০), হাপান কালী বেসরা (৩০) পরিচয় এখন পর্যন্ত পাওয়া গিয়েছে।
মৃত অটো চালকের বাবা সিরু হেমরম বলেন, “প্রতিদিন ভোরের দিকে ছেলে অটো নিয়ে মল্লারপুরের কাছে গৌরবাজার যায় মহিলাদের নিয়ে। সেখানে চাষের কাজ করে মহিলারা। বিকেলে কাজ শেষ হলে পুনরায় তাদের অটোতে ছড়িয়ে বাড়ি ফেরে। এদিন ভোর ৪ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে যায়। বিকেলে কাজ শেষে বাড়ি ফিরছিল। ফেরার সময় দুর্ঘটনার কবলে পরে। আমি এলাকার একটি রাইস্মিলে কাজ করি। খবর পেয়ে ছুটে এসে দেখি ছেলের মৃতদেহ। ছেলেকে প্রথমে চিনতে পারিনি। পোশাক দেখে ছেলেকে চিনতে হয়েছে”।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার অভিষেক রায় বলেন, “বাসটি মিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে। আমরা ঘটনার তদন্ত করছি”।

আরো পড়ুন