বিজেপি করার অপরাধ ১০০ দিনের কাজ থেকে বঞ্চিত সাধারণ গ্রামবাসী, গ্রামের মধ্য অবস্থান বিক্ষোভ

বিজেপি করার অপরাধ ১০০ দিনের কাজ থেকে বঞ্চিত সাধারণ গ্রামবাসী, গ্রামের মধ্য অবস্থান বিক্ষোভ

 

বোলপুর- ১৮ জুলাই: বোলপুর বিধানসভার অন্তর্গত মনোহর পুর গ্রামে। সকাল থেকে আদিবাসী সম্প্রদায়ের মানুষ ও সাধারণ মানুষ ঐকবদ্ধ্য হয়ে। গ্রামের মধ্য অবস্থান বিক্ষোভ কর্মসূচী করে। তাদের দাবি তারা প্রথমে তৃণমূল কর্মী সুযোগ সুবিধা থেকে বঞ্চিত পানীয় জল সহ,আরও অনান্য সরকারী সুবিধা থেকে। এরপর নির্বাচন আগে তারা বিজেপি- সাথে যুক্ত হয়। বিজেপি-র পরাজয় পর ওই এলকার স্থানীয়দের উপর মানসিক ও নির্মম অত্যাচার চালাচ্ছে। একই সাথে বিজেপি-র করার অপরাধে ১০০ দিনের কাছে কাছ থেকে শতাধিক পরিবারের সদস্যরা।
তবে অভিযোগ অস্বীকার তৃণমূল কংগ্রেস অঞ্চল সভাপতি আনোয়ার শিকদারের।

মনোহর পুরের বাসিন্দা সকুল মুর্ম, অনিমা বাউরি, বিপত্তরণ বাউরী।
এরা সকলে জানান যে এই অতিমারি পরিস্থিতির সরকারের সমগ্র সুবিধা থেকে আমরা বঞ্চিত। এর মধ্য পানীয় জল আনতে গেলে কল খুলে ফেলে দেয় তৃণমূল কর্মীরা। আর বলতে গেলে তেড়ে আসে ভয় চুপ থাকতে হয় আমাদের।
আমরা তো আগে তৃণমূল করতাম আমদের বঞ্চিত করার জন্য বিজেপি তে গেছিলাম। এখন আমারা বিজেপি পাতকা খুলে ফেলেছি। তাও ১০০ দিনের কাজ বঞ্চিত করেছে এতে আমদের দুর্দশা বাড়ছে। এরা সুরাহা না পেলে আমরা গ্রামবাসীরা বিডিও অফিস ঘেরাও করবে।

এই অভিযোগ অস্বীকার করে জানান সাত্তোর অঞ্চলের সভাপতি আনোয়ার শিকদার বলেন।কারো সাথে এই ধরনের আচরণ করা হয় নি।মিডিয়ার কাছে হাইলাইট হাওয়ার জন্য এই সব করেছে। এর পিছনে অন্য মদত আছে। এছাড়া সরকারী কাজ নিয়মাবলি মেনে কাজ দেওয়া হয়। আরও তো অনান্য আশে পাশের গ্রাম আছে তাদের তরফে এমন অভিযোগ নেই। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে রাজনৈতিক দল নির্বিশেষে সকল কাছে সরকারী পরিষেবা পৌঁছে দেওয়া হচ্ছে।

আরো পড়ুন