বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, কি জানালেন তৃতীয় স্বামী রোশন সিং

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, কি জানালেন তৃতীয় স্বামী রোশন সিং

নিজস্ব প্রতিবেদন : টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) বছরভর সোশ্যাল মিডিয়ায় চর্চার কারণ হয়ে রয়েছেন। তার এই চর্চার কারণে রয়েছে কখনো রাজনীতি, কখনো আবার ব্যক্তিগত জীবন। সম্প্রতি বেশ কয়েক দিন তাকে নিয়ে চর্চা বন্ধ হওয়ার পর বৃহস্পতিবার ফের একবার তিনি চর্চায় আসেন।

বৃহস্পতিবার তিনি চর্চায় আসার কারণ হলো বিজেপি ত্যাগ করা। শ্রাবন্তী হঠাৎ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান বিজেপির সঙ্গে সমস্ত রকম সম্পর্ক থেকে তিনি বেরিয়ে আসছেন। এর পরেই শুরু হয় জোর চর্চা। কেউ তার পক্ষে গিয়ে তার এমন পদক্ষেপকে সমর্থন করেছেন, কেউ আবার তার এমন পদক্ষেপে খোঁচা দিয়েছেন।

তবে টলি সুন্দরী এই অভিনেত্রীর এমন পদক্ষেপ নিয়ে কি বলছেন তার স্বামী রোশন সিং? রোশন সিং কি বলছেন তা জানার কৌতুহলের বড় কারণ হল, যখন শ্রাবন্তী বিজেপিতে যোগ দিয়েছিলেন তখনও তার তৃতীয় স্বামীর সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। তখনো তারা দুজনে এক ছাদের তলায় ছেড়ে আলাদা আলাদা থাকতে শুরু করেছিলেন।

তবে শ্রাবন্তীর এই পদক্ষেপে দূর থেকেই রোশন সিং তাকে শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন, “এটাই চাইবো, রাজনীতিতে পা দিয়ে যেন দুর্দান্ত কাজ করে শ্রাবন্তী। ভালো কাজ করুক, মানুষের সঙ্গে থেকে মানুষের কাজ করুক।” কিন্তু বিজেপি ছাড়ার পর!

বিজেপি ছাড়ার পর শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং জানান, “এই প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চাই না। রাজনীতিতে আসা অথবা ছেড়ে দেওয়া সম্পূর্ণটাই শ্রাবন্তীর ব্যক্তিগত সিদ্ধান্ত।” পাশাপাশি তিনি জানান, “সত্যি কথা বলতে, শ্রাবন্তীর জীবনের সঙ্গে আমি আর জড়িত নই। আদালতে আমাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। তাই এই নিয়ে আমার এখনই কিছু বলা উচিত হবে না।”

আরো পড়ুন