বিড়ির প্যাকেটে ধর্মেন্দ্র ও হেমার ছবি, হাসির রোল শুরু হতে জবাব ধর্মেন্দ্রর

বিড়ির প্যাকেটে ধর্মেন্দ্র ও হেমার ছবি, হাসির রোল শুরু হতে জবাব ধর্মেন্দ্রর

নিজস্ব প্রতিবেদন : বলিউড হোক অথবা টলিউড, সেলিব্রেটিদের নিয়ে বড় বড় সংস্থা তাদের দ্রব্য বিক্রি করার জন্য বিজ্ঞাপন করে থাকে। সেই সকল বিজ্ঞাপনের আবার কদর বাড়ে যখন বিজ্ঞাপনে কোন বড় মাপের সেলিব্রিটি লক্ষ্য করা যায়। ঠিক তেমনই কোন এক বিড়ি ব্যবসায়ী তার সংস্থায় তৈরি বিড়ি বিক্রি করার জন্য প্যাকেটে ধর্মেন্দ্র ও হেমার ব্যবহার করেছেন। আর এই ছবি দেখেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

জনৈক প্রশান্ত সাহু নামে এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় সেই-সকল বিড়ির প্যাকেটের ছবি আপলোড করে লিখেছেন, ‘এটা সেই সময়কার, যখন বিড়িরও প্রচার করতেন সুপারস্টাররা।’ এর পাশাপাশি তিনি এই ছবির জন্য মজাদার ক্যাশপন কি হতে পারে তাও জানতে চেয়েছেন সোশ্যাল নাগরিকদের কাছে।

বিড়ির প্যাকেটের উপর এমন দুজন সেলিব্রিটির ছবি দেখে স্বাভাবিকভাবেই হাসির রোল লক্ষ্য করা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে জানা গিয়েছে, এই বিড়ি এখনকার নয়। বহু বছর আগে ওই বিড়ি প্রস্তুতকারক সংস্থা এইভাবে ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর ছবি ব্যবহার করে নিজের বিড়ির প্রচার করত।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে হাসির রোল তৈরি হওয়ার পর ধর্মেন্দ্র ওই ছবির নিচে কমেন্ট করেছেন এবং জানিয়েছেন বিড়ির বিজ্ঞাপনে তার এবং হেমা মালিনীর ছবি থাকার কারণ। ধর্মেন্দ্র ওই ছবির কমেন্ট বক্সে রিপ্লাই দিয়ে জানান, “সেই সময় কোনও অনুমতি না নিয়ে যে কেউ যা খুশি ছেপে দিত। যাই হোক, সেই সুযোগ সদ্ব্যবহারকারীদের মঙ্গল হোক। আর প্রশান্তবাবু আপনিও ভালো থাকবেন।”

অন্যদিকে খোদ এমন বর্ষিয়ান সেলিব্রেটির থেকে এই রিপ্লাই পেয়ে আপ্লুত সোশ্যাল নাগরিকরা। এর পাশাপাশি প্রশান্ত সাহু অর্থাৎ যিনি ওই ছবি পোস্ট করেছেন তিনিও ধর্মেন্দ্রকে ধন্যবাদ জানিয়েছেন এবং আসল কারণ জানা ছিল না বলেই জানিয়েছেন।

আরো পড়ুন