বিড়ি বাঁধতে বাঁধতে ‘মেরে রাসকে কামার’ গেয়ে ভাইরাল বাংলার গৃহবধূ

বিড়ি বাঁধতে বাঁধতে ‘মেরে রাসকে কামার’ গেয়ে ভাইরাল বাংলার গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন : বর্তমান সোশ্যাল মিডিয়ার যুগে কত কিছুই না ভাইরাল হতে দেখা যায়। এই সকল নানান ধরনের বিষয় ভাইরাল হওয়ার পাশাপাশি সেই সকল ভাইরাল ভিডিওতেই ফুটে ওঠে সুপ্ত প্রতিভা। যেমনটা আমরা দেখেছিলাম রানু মন্ডলের ক্ষেত্রে, যেমনটা দেখছি কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের ক্ষেত্রে। ঠিক তেমনই এবার আরও এক গৃহবধুর প্রতিভা ফুটে উঠল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ওই গৃহবধূর এমন প্রতিভার ভিডিওটি শেয়ার করেছেন অতীন্দ্র। এই অতীন্দ্র সেই অতীন্দ্র, যার ভাইরাল হওয়া ভিডিওর হাত ধরেই ভবঘুরে জীবন থেকে বলিউডে পাড়ি দিয়েছিলেন রানু মন্ডল। তারই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নতুন করে ভাইরাল হয়েছেন বাংলার এই গৃহবধূ।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার ওই ভিডিও এবং তথ্য থেকে জানা যাচ্ছে এই গৃহবধূর নাম শিউলি মিদ্দা। তিনি পূর্ব বর্ধমানের গলির বাসিন্দা। সদ্য তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে এবং সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। স্বাভাবিকভাবেই এই ভিডিও ভাইরাল হওয়ার মূলে রয়েছে শ্রোতা ও দর্শকদের মন জয় করা। ওই গৃহবধূ মন জয় করেছেন তাঁর গানের গলায়।

ভিডিওতে লক্ষ্য করা গিয়েছে ওই গৃহবধূ বাড়ির উঠানে বিড়ি বাঁধতে বাঁধতে একটি জনপ্রিয় হিন্দি গান ‘মেরে রাসকে কামার’ গাইছেন। এত সুন্দর এবং এত নিখুঁত ভাবে তিনি এই গান গাইছেন, যা স্বাভাবিক ভাবেই মন কেড়েছে শ্রোতাদের। অন্যদিকে ওই গৃহবধূর বিড়ি বাঁধার কাজ দেখে স্বাভাবিকভাবেই স্পষ্ট, আর্থিক ভাবে পিছিয়ে পরা কোন পরিবার থেকেই উঠে এসেছেন এই গৃহবধূ।

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?height=476&href=https%3A%2F%2Fwww.facebook.com%2F106849194020095%2Fvideos%2F500575217999530%2F&show_text=false&width=261&t=0″ width=”261″ height=”476″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

জানা গিয়েছে, ওই গৃহবধূ পূর্ব বর্ধমান গলসির জুজুটি গ্রামের বাসিন্দা। তিনি বিড়ি বেঁধে সেই বিড়ি মহাজনকে দিয়ে অল্প আয় করে থাকেন। সেই আয় দিয়েই চলে তার সংসার। পাশাপাশি এটাও জানা গিয়েছে, ওই গৃহবধূ ছোট থেকেই গান গাওয়ার প্রতি শখ রয়েছে এবং গায়িকা হওয়ার স্বপ্ন ছিল। তবে পরিস্থিতির চাপে পড়ে সেই স্বপ্ন পূরণ হয়নি, কিন্তু শত চাপও তাকে গান গাওয়া থেকে দূরে সরাতে পারেনি।

আরো পড়ুন