বীরভূমে আসবেন, সোনামণির আবেদনে সাড়া দিলেন বুম্বাদা

বীরভূমে আসবেন, সোনামণির আবেদনে সাড়া দিলেন বুম্বাদা

নিজস্ব প্রতিবেদন : দিন দুয়েক ধরে সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন বীরভূমের গড়গড়িয়া গ্রামের সোনামণি, গায়ক তথা অভিনেতা শিলাজিৎ মজুমদার এবং টলিউডের অন্যতম অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জী। আসলে এই তিনজন এক সূত্রে বাঁধা পড়েছেন সোনামণির বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ প্রেমে।

শিলাজিৎ-এর গ্রামের বাড়ি গড়গড়িয়াতেই বাস সোনামণি রুজের। সম্পর্কে তারা গ্রামতুতো ভাই-বোন। এই সোনামণি সবসময়ই বুম্বাদার প্রশংসায় পঞ্চমুখ। স্বয়নে স্বপনে সব সময় তিনি তাকে চান। টলিউডের অন্যতম এই বিখ্যাত অভিনেতার ফ্যান ফলোয়ার্সের অভাব নেই রাজ্য তথা দেশজুড়ে। তবে বীরভূমের গড়গড়িয়া গ্রামের সোনামণি যেন অন্যান্যদের থেকে আলাদা। কারণ সে যে বিশেষভাবে সক্ষম।

সোনামণির প্রথম থেকেই ইচ্ছে বুম্বাদাকে ছুঁয়ে দেখার। এ নিয়ে বারংবার তিনি শিলাজিৎকে একই কথা বলে আসেন। কিন্তু শিলাজিৎ তাকে বারংবার উত্তর দেন, ইন্ডাস্ট্রিকে ওইভাবে ছোঁয়া যায় না। আসলে বাস্তবে তারা আকাশের তারা। কিন্তু সে সব কথা মানতে চায় না সোনামণি। বারংবার একই দাবি করেন, একবার সামনে এনে দিতে।

https://fb.watch/at2yp5yugf/

 

এরই পরিপ্রেক্ষিতে শিলাজিৎ সোনামণিকে সঙ্গে নিয়ে একটি ভিডিও আপলোড করে তার ফেসবুক পেজে। রবিবার তার ফেসবুক পেজে পোস্ট করা ওই ভিডিওর মধ্য দিয়ে শিলাজিৎ বুম্বাদার কাছে তার গ্রামের এই বিশেষভাবে সক্ষম বোনের বার্তা পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়ে। এরপরই সোনামণির সেই আবদারে সাড়া দিলেন টলি স্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সোনামণির ভিডিও বার্তার প্রত্যুত্তরে ভিডিও বার্তা দিয়ে জানিয়েছেন, বর্তমানে যে পরিস্থিতি চলছে অর্থাৎ করোনা অতিমারি, সেই অতিমারি কেটে গেলেই তিনি সোনামণির গ্রামে আসবেন। সেখানে তার সঙ্গে দেখা করবেন এবং বেশ কিছুটা সময় কাটাবেন। এর পাশাপাশি তিনি এটাও জানিয়েছেন, সোনামনির এই আবদারে তিনি আপ্লুত।

https://fb.watch/at2x3cY94p/

আরো পড়ুন