বীরভূমে কাঁচা বাদাম বিক্রি করলেন স্পাইডারম্যান

বীরভূমে কাঁচা বাদাম বিক্রি করলেন স্পাইডারম্যান

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকরকে এখন নিশ্চয়ই সকলেই চিনে গিয়েছেন। এই ভুবন বাদ্যকর হলেন সেই ব্যক্তি যিনি গানের মাধ্যমে বাদাম বিক্রি করে ভাইরাল হয়েছেন। তারে গান ‘বাদাম বাদাম, কাঁচা বাদাম’ এখন পশ্চিমবঙ্গ ছাড়িয়ে অন্যান্য রাজ্য এমনকি বাংলাদেশেও পাড়ি দিয়েছে।

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের এইভাবে ভাইরাল হওয়ার পর তাকে নকল করে বীরভূমে বাদাম বিক্রি করতে দেখা গেল ছদ্দবেশী বাঙালি স্পাইডারম্যানকে। ছদ্দবেশী সেই বাঙালি স্পাইডারম্যান দিন কয়েক আগেই দুর্গাপুরের বেনাচিতি বাসস্ট্যান্ড, সিউড়ি বাসস্ট্যান্ড, শান্তিনিকেতনের খোয়াই সহ বিভিন্ন জায়গায় দাপিয়ে বেড়িয়েছেন। তিনি এবার কাঁচা বাদাম হাতে নিয়ে নেমে পড়লেন রাস্তায়।

বাদাম কাকু ভাইরাল হওয়ার পর ছদ্দবেশী বাঙালি স্পাইডারম্যানের বাদাম বিক্রি করার ভিডিও নিজেই আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে ছদ্দবেশী এই বাঙালির স্পাইডারম্যানকে কখনো রাস্তায় ঘুরে ঘুরে হাঁক দিয়ে দিয়ে ফেরি করে বাদাম বিক্রি করতে, কখনো আবার ফেরিওয়ালাদের সাইকেল নিয়ে তিনি বাদাম ফেরি করছেন। আবার কখনো বাদাম কাকুর ওই ‘বাদাম বাদাম’ গানের ডিজে ভার্সনে বাঁশের মাচার উপর দাঁড়িয়ে নাচছেন।

ছদ্দবেশী এই বাঙালী স্পাইডারম্যান তার বাদাম বিক্রির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সময় জায়গার উল্লেখ না করলেও তা দেখে স্পষ্ট এটি বীরভূমেরই কোন এক জায়গা। এর পাশাপাশি এই ভিডিওটি যে দুবরাজপুর ব্লকের কোন জায়গায় তৈরি করা হয়েছে তাও ধরা পড়েছে একটি জল ট্যাঙ্কির ছবিতে।

তবে সে যাই হোক, বাদাম কাকু ভুবন বাদ্যকরের ভাইরাল হওয়ার পর যেভাবে ছদ্দবেশী বাঙালি স্পাইডারম্যান তার কীর্তিকলাপ দেখিয়েছেন তাও নজর কেড়েছে নেট দুনিয়ার নাগরিকদের। এই মুহূর্তে এই ভিডিও-ও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন