বীরভূম জেলা পুলিশের তরফ থেকে বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা শিবির 

বীরভূম জেলা পুলিশের তরফ থেকে বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু পরীক্ষা শিবির 

প্রীতম দাস বীরভূম :-

প্রতিনিয়ত মানুষের পাশে থাকার জন্য বীরভূম জেলা পুলিশের তরফ থেকে একাধিক কর্মসূচি গ্রহণ করা হচ্ছে। এই সকল কর্মসূচির মধ্যে রয়েছে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা, চক্ষু পরীক্ষা ইত্যাদি। বুধবার এমনই একটি কর্মসূচির আয়োজন করা হয় বীরভূমের রামপুরহাট মহকুমায়। রামপুরহাট মহকুমার রামপুরহাট এসডিপিও কম্পাউন্ডে এদিন এই কর্মসূচি গ্রহণ করা হয়।

তবে এই কর্মসূচিতে পুলিশ কর্মীদের বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করানোর পাশাপাশি চক্ষু পরীক্ষা করা হয়। কারণ হিসেবে বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানান, পুলিশকর্মীরা সবসময় ব্যস্ত থাকেন। ছুটি পেলেও তারা বিভিন্ন কাজের জন্য এতটাই ব্যস্ত থাকেন যে স্বাস্থ্য পরীক্ষা করানোর সময় হয় না। আবার পুলিশকর্মীদের সুস্থ-সবল থাকাটাও জরুরি। কারণ তারা সুস্থ না থাকলে মানুষের পাশে থাকতে পারবেন না। এই জন্য আমরা আজ প্রথম পুলিশ কর্মীদের জন্য স্বাস্থ্য পরীক্ষার ব্যবস্থা করলাম।

 

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ডেপুটি স্পিকার ডঃ আশিস বন্দ্যোপাধ্যায়, জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠি, রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সায়ন আহমেদ, রামপুরহাট থাকার আইসি ত্রিদিপ প্রামানিক, তারাপীঠ থানার ওসি ,ময়ূরেশ্বর থানার ওসি, মল্লারপুর থানার ওসি, তৃণমূলের বীরভূম জেলা সহ সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি, রামপুরহাট শহর তৃণমূল কংগ্রেস সভাপতি সৌমেন ভকত, রামপুরহাট ১ ব্লক সভাপতি আনারুল ইসলাম সহ অন্যান্যরা।

আরো পড়ুন