বীরভূম পুলিশের বড়োসড়ো সাফল্য, ভিন রাজ্যে পাচার হওয়া গৃহবধূ উদ্ধার

বীরভূম পুলিশের বড়োসড়ো সাফল্য, ভিন রাজ্যে পাচার হওয়া গৃহবধূ উদ্ধার

প্রীতম দাস বীরভূম :-

ফের একবার বড়োসড়ো সাফল্যের নজির দেখালো বীরভূম জেলা পুলিশ। ভিন রাজ্যে পাচার হওয়া এক গৃহবধূকে উদ্ধার করে পুনরায় জেলা পুলিশ এই নজির সৃষ্টি করলো।

পুলিশ সূত্রে জানা গিয়েছে গত ১৯ জুলাই বীরভূমের রামপুরহাটের চাঁদের জল গ্রামের এক বাসিন্দা থানায় একটি অভিযোগ করেন, গত ২৮ জুন থেকে তার স্ত্রী নিখোঁজ এই মর্মে। অভিযোগপত্রে অভিযোগকারী ব্যক্তি মল্লারপুর থানার ডাবুক গ্রামের মিনারুল শেখ নামের এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রীকে কিডন্যাপ করার অভিযোগ দায়ের করেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে রামপুরহাট থানার পুলিশ একটি মামলা রুজু করে এবং তদন্ত শুরু করে।

তদন্তে নেমে রামপুরহাট থানার পুলিশ মোবাইল ফোন ও বিশেষ সূত্র ধরে জানতে পারে ওই মহিলাকে ভিন রাজ্যে নিয়ে যাওয়া হয়েছে। এরপর ওই মহিলাকে উদ্ধার করার জন্য রামপুরহাট থানার তরফ থেকে একটি বিশেষ টিম গঠন করা হয়। রামপুরহাট থানার অফিসার তাপস চ্যাটার্জি এবং মহিলা কনস্টেবল অফ ফোর্স নিয়ে সেই বিশেষ দল মুম্বই রওনা দেয়। আর সেখান থেকেই ওই অপহৃতা মহিলাকে উদ্ধার করা হয়।

উদ্ধার এর পাশাপাশি মুম্বাই পুলিশের সহযোগিতায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয় এবং মুম্বই করে তাদের ট্রানজিট নিয়ে বৃহস্পতিবার রামপুরহাটে ফিরিয়ে আনা হয়। রামপুরহাটে ফিরিয়ে আনার পর অপহৃত মহিলার জবানবন্দি করা হয়েছে এবং ধৃত ব্যক্তিকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন