বুর্জ খালিফার মাথায় চেপে মডেল বিমান সেবিকা, ভিডিও দেখে অবাক দর্শকরা

বুর্জ খালিফার মাথায় চেপে মডেল বিমান সেবিকা, ভিডিও দেখে অবাক দর্শকরা

নিজস্ব প্রতিবেদন : বিমান সংস্থা এমিরেটসের একটি বিজ্ঞাপন ঘিরে শোরগোল শুরু হয়েছে বিশ্ব জুড়ে। শোরগোল শুরু হবে নাই বা কেন! কারণ সেই বিজ্ঞাপনে লক্ষ্য করা গিয়েছে, বুর্জ খালিফার মাথায় চেপে মডেল বিমানসেবিকা এই বিমান সংস্থার বিজ্ঞাপন ভিডিও শুট করেছেন। এই ভিডিও দেখে শোরগোল পড়ে যাওয়ার পাশাপাশি তা রীতিমতো ভাইরাল হয়েছে।

তবে এই বিমান সংস্থা এমিরেটসের বিজ্ঞাপন এই প্রথম এইভাবে ভাইরাল হলো এমনটা নয়। এর আগেও গত বছরের আগস্ট মাসে তারা একটি বিজ্ঞাপন তাদের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিল। যে বিজ্ঞাপনে প্রথমবার দেখা গিয়েছিল বিশ্বের সবচেয়ে উঁচু বাড়ির মাথায় চড়ে মডেল বিমান সেবিকা ভিডিও শুট করেছেন।

তবে এই প্রসঙ্গে বলে রাখা ভালো, এই সকল ভিডিওতে বিমান সেবিকা হিসাবে যাদের লক্ষ্য করা যাচ্ছে তারা কিন্তু বিমান সেবিকা নন। দুটি বিজ্ঞাপনের ক্ষেত্রেই যিনি বিমান সেবিকা হিসাবে অভিনয় করেছেন তিনি হলেন নিকোলো স্মিথ লুডভিক। তিনি একজন মডেল হওয়ার পাশাপাশি পেশায় একজন স্টান্টওম্যান। এই মডেল অভিনেত্রীর স্কাইডাইভিং থেকে যোগা সব কিছুই জানা রয়েছে।

সম্প্রতি এই বিমান সংস্থার তরফ থেকে যে বিজ্ঞাপনটি প্রকাশ করা হয়েছে তাতেও ওই মডেল অভিনেত্রী নিকোলো বিমান সেবিকা সেজে মানব সভ্যতার অন্যতম অহংকার বুর্জ খালিফার চূড়ায় চেপে একের পর এক প্লাকার্ড দেখাচ্ছেন দর্শকদের।

সাদা প্ল্যাকার্ডের উপর কালো কালিতে লেখা রয়েছে, ‘এমিরেটসের এ৩৮০ উড়ান উপভোগ করুন।’ এই প্ল্যাকার্ড দেখানোর সঙ্গে সঙ্গেই লক্ষ্য করা গিয়েছে বুর্জ খালিফার গা ঘেঁষে এবং ওই মডেল বিমান সেবিকার পাশ দিয়ে এমিরেটসের এয়ারলাইন্সের অন্যতম বিমান এ৩৮০ উড়ে যাচ্ছে।

জানা গিয়েছে, এই বিজ্ঞাপনটি তৈরি করার জন্য এ৩৮০-কে বুর্জ খলিফার চারপাশ দিয়ে ১১ বার পাক খেতে হয়েছিল। পাশাপাশি ওই মডেল বিমানসেবিকার চারপাশে ঘোরার জন্য দ্রুতগতিসম্পন্ন এই বিমানটির গতি অনেক কমিয়ে আনা হয়। পাশাপাশি বিজ্ঞাপনের শ্যুটিং চলাকালীন এই বিমানটি বুর্জখালিফা থেকে মাত্র ০.৫ মাইল দূরে উড়ছিল।

আরো পড়ুন