ভবানীপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের কামনা করে হোমযজ্ঞ করলেন অনুব্রত

প্রীতম দাস বীরভূম:-

ভবানীপুর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় কামনায় নলাটেশ্বরী ও তারাপীঠ মন্দিরে পুজো

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুর কেন্দ্রে রয়েছে উপনির্বাচন। আর এই উপনির্বাচনে যাতে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় জয়লাভ করেন তার জন্য বৃহস্পতিবার ৫১ পীঠের অন্যতম পীঠ নলাটেশ্বরী মন্দির ও শক্তিপীঠ তারাপীঠ মন্দিরের তৃণমূলের তরফ থেকে হোম যজ্ঞ সহ পুজোর আয়োজন করা হয়েছে।

এই পুজোর আয়োজন করেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এদিন দুপুর দেড়টা নাগাদ অনুব্রত মণ্ডল প্রথমে বীরভূমের নলহাটি নলাটেশ্বরী মন্দিরে পৌঁছান এবং সেখানে পুজো দেন। পুজো দেওয়ার পাশাপাশি নাটমন্দিরে হোম যজ্ঞ করেন। এই পূজা-অর্চনা অনুষ্ঠানে তার সঙ্গে ছিলেন রাজ্যের ক্ষুদ্র, মাঝারি ও বস্ত্র শিল্প মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, বোলপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অসিত মাল, লাভপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক অভিজিৎ সিংহ এবং নলহাটির বিধায়ক রাজেন্দ্রপ্রসাদ সিংহ,হাঁসনের বিধায়ক ডঃ অশোক কুমার চট্টোপাধ্যায়,সাইথিয়ার বিধায়ক নিলাবতী সাহা,নানুরের বিধায়ক বিধান চন্দ্র মাঝি ত্রিদিব ভট্টাচার্য,সৈয়দ সিরাজ জিম্মি,পিন্টু সিংহ সহ অন্যান্যরা।

নলাটেশ্বরী মন্দিরে পুজো দেওয়ার পর অনুব্রত মণ্ডল পূজা দেবেন তারাপীঠ মন্দিরে। সেখানেও তারা মায়ের পূজা দেওয়ার পর হোম যজ্ঞ করবেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেই জানা যাচ্ছে।

প্রসঙ্গত, রাজ্যে যেকোনো নির্বাচনের আগেই বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে তারাপীঠ মন্দির অথবা অন্যকোন সতীপীঠ হোম যজ্ঞের আয়োজন করতে লক্ষ্য করা যায়। একুশের বিধানসভা নির্বাচনের ক্ষেত্রেও এমনটা লক্ষ্য করা গিয়েছিল। আর এবার ভবানীপুরের উপনির্বাচন যখন তৃণমূল সবথেকে বড় জয় চাইছে সেই জায়গায় ফের একবার অনুব্রত মণ্ডলকে বীরভূমের সতীপীঠ সহ তারাপীঠে পুজো দিতে লক্ষ্য করা গেল।

আরো পড়ুন