ভয়ংকর বন্যা পরিস্থিতি বীরভূমে, ত্রাণসামগ্রী পাঠালেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল

ভয়ংকর বন্যা পরিস্থিতি বীরভূমে, ত্রাণসামগ্রী পাঠালেন তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল

লাগাতার বৃষ্টি এবং বিভিন্ন জলাধার থেকে বিপুল পরিমাণে জল ছাড়ার কারণে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছে বীরভূমে। শুক্রবার সকাল থেকেই প্লাবিত হয়েছে দুবরাজপুর ব্লকের বিভিন্ন গ্রাম সহ খয়রাশোলের বেশ কিছু এলাকা। তবে সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত নানুর ব্লকের একাধিক গ্রাম। মূলত অজয় নদীর বাঁধ ভেঙে যাওয়ার কারণে হুহু করে জল ঢুকেছে নানুর ব্লকের এই সকল গ্রামে। মানুষ গৃহহীন অবস্থায় এখানে-ওখানে আশ্রয় নিয়েছেন। প্রশাসনিকভাবে তাদের উদ্ধার করা হচ্ছে।

এই পরিস্থিতিতে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল এদিন তার বাড়ি থেকেই বন্যা দুর্গত নানুর ব্লকের বিভিন্ন গ্রামের জন্য ত্রাণ সামগ্রী পাঠালেন। পাশাপাশি তিনি আশ্বাস দেন, চিন্তার কোন কারণ নেই, সরকার আছে সবকিছু ঠিক হয়ে যাবে। এর পাশাপাশি তিনি বিজেপিকে আক্রমণ করে বলেন, তৃণমূল সরকার যখন আছে কোন চিন্তা নেই, বিজেপি সরকার থাকলে চিন্তা হতো।

অন্যদিকে বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী এলাকা পরিদর্শন করে জানান, নদী থেকে উঠে আসা জলের কারণেই এই ঘটনা ঘটেছে। আবহাওয়া অনুকূল। পরিস্থিতি খুব তাড়াতাড়ি নিয়ন্ত্রণে চলে আসবে। আমাদের প্রচেষ্টা যাতে কোনোভাবেই সাধারণ মানুষের কোনরকম ক্ষতি না হয়।

আরো পড়ুন