ভাতারের নারায়ণপুর গ্রামে কামারপাড়া রাস্তার উপর অস্থায়ী ব্রিজ ভেঙে যাওয়ায় যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন, পরিদর্শনে বিধায়ক

ভাতারের নারায়ণপুর গ্রামে কামারপাড়া রাস্তার উপর অস্থায়ী ব্রিজ ভেঙে যাওয়ায় যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন, পরিদর্শনে বিধায়ক

পূর্ব বর্ধমান জেলার ভাতারের কামারপাড়া রাস্তার উপর নারায়ণপুর গ্রামে একটি কাঁদরের ওপর সেতু ছিল।
সেতুটির অবস্থা ঠিক না থাকায় ভারী যান চলাচল বন্ধ ছিল। এরপর p.w.d. ঠিক করে ওই জায়গায় নতুন সেতু তৈরি হবে।
তাই পুরাতন সেতু ভেঙ্গে পাশেই অস্থায়ী একটি সেতু করা হয়েছিল। কিন্তু স্থানীয় মানুষজন p.w.d. আধিকারিকদের জানান অস্থায়ী সেতু দিয়ে জল নিকাশি হবে না।
স্থানীয় মানুষদের কথায় কর্ণপাত না করে সেতু নির্মাণ করে পি ডব্লিউ ডি।

আজ তিনদিনের বৃষ্টিপাতে সেই অস্থায়ী ব্রিজ ভেঙে গেল এবং সম্পূর্ণভাবে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল ভাতারের কামারপাড়া রাস্তায়।

এই রাস্তার উপর প্রায় পনেরো থেকে কুড়ি টি গ্রাম পরে ভাতার ব্লকের।খবর শুনেই ভাতার বিধানসভার বিধায়ক মান গোবিন্দ অধিকারী তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। তিনি সাধারণ মানুষকে আশ্বস্ত করেন খুব তাড়াতাড়ি এই ব্রীজ সংস্কার করে দেবে পি ডব্লিউ ডি। খবর পেয়ে ছুটে আসে ব্লক প্রশাসন ও পুলিশ প্রশাসন। এলাকার বহু গ্রাম থেকে মানুষের ভিড় জমায় ওই জায়গায়।
যাতে কোনো দুর্ঘটনা না ঘটে সেদিকে সজাগ রয়েছে পুলিশ প্রশাসন। সব মিলিয়ে ভাতার কামারপাড়া রাস্তায় ব্রিজ ভেঙে যাওয়ায় সম্পূর্ণভাবে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল আজ থেকে।

আরো পড়ুন