ভুবন বাদ্যকর আসছেন সৌরভের সঙ্গে দাদাগিরিতে

ভুবন বাদ্যকর আসছেন সৌরভের সঙ্গে দাদাগিরিতে

কাঁচা বাদাম গানের স্রষ্টা বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর এখন ভুবন ভরা। তিনি তার কাঁচা বাদাম গানের দৌলতেই এই খ্যাতি লাভ করেছেন। বাদাম বিক্রি করার সময় তিনি এই গান গাইতেন, একসময় তা ভাইরাল হলে রাতারাতি তিনি সেলিব্রেটিতে পরিণত হন।

তার গান নিয়ে এখন নামিদামি তারকা যেমন রিল ভিডিও তৈরি করছেন ঠিক তেমনি তার এই গান নিয়েই তৈরি হচ্ছে নানান ধরনের ভিডিও। সেই সকল ভিডিওগুলিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ছে। ভুবন বাদ্যকর এতটাই জনপ্রিয়তা লাভ করেছেন যে এখন তার গান দক্ষিণ আফ্রিকা থেকে শুরু করে দক্ষিণ কোরিয়া পর্যন্ত পৌঁছে গিয়েছে। এবার এই ভুবন বাদ্যকরকে দেখা যাবে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দাদাগীরির মঞ্চে।

দাদাগীরির মঞ্চে ভুবন বাদ্যকরকে আসছেন ফেব্রুয়ারি মাসেই। তাকে এই মঞ্চে নিয়ে যাওয়ার জন্য রবিবার দাদাগিরি শোয়ের সঙ্গে যুক্ত কর্মীরা দুবরাজপুরে আসেন। সেখানে দুবরাজপুর থানা ভুবন বাদ্যকরের সঙ্গে সমস্ত ধরনের কথোপকথন হয় এবং পরে সকলে পৌঁছে যান কুড়ালজুড়ি। সেখান থেকে ভুবন বাদ্যকর সহ প্রত্যেকে রওনা দেন কলকাতার উদ্দেশ্যে।

রবিবার কলকাতার উদ্দেশ্যে রওনা দেওয়ার পর আগামীকাল সোমবার দাদাগিরি শোয়ের জন্য শুটিং হবে বলে জানা যাচ্ছে সূত্র মারফত। এর পাশাপাশি ওই একই সূত্র ধরে জানা গিয়েছে, আনুমানিক ফেব্রুয়ারি মাসের ১৯ তারিখ অথবা ২০ তারিখ এই অনুষ্ঠান দেখানো হবে।

ভুবন বাদ্যকরকে নিয়ে এখন তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। লক্ষ লক্ষ অনুরাগী তৈরি হয়েছে তার। এরই মধ্যে তাঁকে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দাদাগীরির মঞ্চে দেখা যাবে এমন খবর জানাজানি হতেই অধীর আগ্রহে বসে রয়েছেন অনুরাগীরা। অন্যদিকে ভুবন বাদ্যকর জানিয়েছেন, তিনি বীরভূম থেকে সৌরভ দাদার জন্য মিষ্টি এবং কাঁচা বাদাম নিয়ে যাবেন।

আরো পড়ুন