মানুষ না রাক্ষস, একনাগাড়ে খেয়ে ফেললেন ৫০টি ওমলেট

মানুষ না রাক্ষস, একনাগাড়ে খেয়ে ফেললেন ৫০টি ওমলেট

নিজস্ব প্রতিবেদন : বর্তমান ডিজিটাল যুগের মানুষের হাতে হাতে স্মার্টফোন, সোশ্যাল মিডিয়া আর ইন্টারনেট। এই তিনের মেলবন্ধনে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত মজার মজার ভিডিও আপলোড হয়। আপলোড হওয়া সেই সকল মজার মজার ভিডিও দ্রুত ভাইরালও হয়ে পড়ে।

ভাইরাল হওয়া এই সকল ভিডিওর মধ্যে থাকে পশুপাখিদের মজাদার ভিডিও, খাওয়া-দাওয়ার মজাদার ভিডিও, এছাড়াও থাকে অন্যান্য নানান ধরনের মজার মজার ভিডিও। ঠিক তেমনি এমন একজনের ভিডিও ভাইরাল হয়েছে যিনি খাওয়া-দাওয়ার ব্যাপারে সুপারহিরো আখ্যা পেয়েছেন। কেননা ওই ব্যক্তি একবার টেবিলে বসেই একনাগাড়ে ৫০টি ওমলেট খেয়ে রাখার ক্ষমতা রাখেন।

সম্প্রতি এমনই একটি টেবিলে বসে একনাগাড়ে ৫০টি অমলেট খেয়ে নেওয়ার এক ব্যক্তির ভিডিও আপলোড হয়েছে ইনস্টাগ্রামে। এইভাবে একসঙ্গে এতগুলি ওমলেট খেয়ে নেওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হওয়ার পাশাপাশি বেশ মজাদার মজাদার কমেন্ট লক্ষ্য করা গিয়েছে কমেন্ট বক্সে।

porchezhiyan_sr নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ভিডিওটি আপলোড করার সময় লেখা হয়েছে, “আমার জীবনে আমি সব ওমলেট খেয়ে নিয়েছি..!!! ইন্ডিয়ান রেকর্ড!!! তবে ৫০টি দেশি মুরগির ডিমের ওমলেট খাওয়া সত্যিই চ্যালেঞ্জের বিষয়।”

ভিডিওতে একসঙ্গে এতগুলি ওমলেট খেয়ে নেওয়ার যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে যে ব্যক্তিকে লক্ষ্য করা যাচ্ছে তার নাম হলো সাপাত্তু রামান। তিনি খাওয়া-দাওয়ার ক্ষেত্রে এতটাই পটু যে নিজেকে প্রতিযোগী খাদক বলে দাবি করেন। তবে তার এহেন খাওয়ার ক্ষমতায় রীতিমতো চটেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। সোশ্যাল মিডিয়ার অনেকেই মন্তব্য করেছেন, “এতটা খাবার নষ্ট করবেন না। গরীব মানুষদের দিয়ে দিন।” কারণ হিসাবে তাদের দাবি, প্রয়োজনের অতিরিক্ত খাবার খাওয়া মানেই হলো নষ্ট করা।

আরো পড়ুন