মুজরা নাচে টাকা ওড়াচ্ছেন তৃণমূল নেতা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

মুজরা নাচে টাকা ওড়াচ্ছেন তৃণমূল নেতা, সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

বীরভূমের এক তৃণমূল নেতাকে মুজরা নাচের সঙ্গে টাকা উড়াতে দেখা গেল। টাকা ওড়ানোর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওটি ভাইরাল হওয়ার পর শোরগোল পড়ে গিয়েছে জেলায়। যদিও এই বিষয়টি একেবারেই পাত্তা দিতে চান নি ওই তৃণমূল নেতা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে একটি রুমের মধ্যে রয়েছেন দু’জন নর্তকী। যাদের মধ্যে একজন লাল রংয়ের লেহেঙ্গা পরে এবং আরেকজন আধুনিক পশ্চিমী পোশাকে। এই দুজনের মধ্যে লাল রঙের লেহেঙ্গা পরে থাকা নর্তকী হিন্দি দেবদাস সিনেমার একটি গানে নাচ করছেন। তার সেই নাচ নাচ দেখে আপ্লুত হয়ে টাকা ছড়াচ্ছেন বীরভূম জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ প্রদীপ ভকত ওরফে বাবলু ভকত।

তবে এই ভিডিওটি কবে ক্যামেরাবন্দি হয়েছে তা ঠিকঠাক নিজেও বুঝতে পারছেন না ওই তৃণমূল নেতা। তবে এই ভিডিওটি দেখে স্পষ্ট, তারই কোনো ঘনিষ্ঠ ব্যক্তির থেকেই এই ভিডিওটি লিক হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই মুহূর্তে ভিডিওটি সোশ্যাল মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে।

যদিও এই ভিডিও প্রসঙ্গে রাজগ্রামের ওই তৃণমূল নেতা কোনরকম পাত্তা দিতে চাননি। তবে তিনি আন্দাজ করছেন এই ভিডিওটি তোলা হয়েছে তার নিজের বাড়িতেই একটি বিয়ের অনুষ্ঠানে। তার দাবি, তার নামে অপবাদ করার জন্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

পাশাপাশি তিনি দাবি করেছেন, ‘আমাদের সমাজে বিয়ের অনুষ্ঠানে এমন মুজরা নাচের আয়োজন হয়ে থাকে এবং এইভাবে টাকা দেওয়ার রেওয়াজ রয়েছে।’ পাশাপাশি তিনি এটাও দাবি করেছেন, ‘আমি তো কেবল টাকা দিয়েছি। কাউকে তো আর জড়িয়ে ধরি নি অথবা এমন কোনো কাজ করিনি যা সমাজের চোখে অপরাধ।’

আরো পড়ুন