‘মেকআপ খরচের দায়িত্ব নিতে পারবো না’, বিয়ের ভাত-কাপড় অনুষ্ঠানে বৌকে জানালেন বর

‘মেকআপ খরচের দায়িত্ব নিতে পারবো না’, বিয়ের ভাত-কাপড় অনুষ্ঠানে বৌকে জানালেন বর

নিজস্ব প্রতিবেদন : করোনাকালে দীর্ঘদিন ধরে থমকে ছিল বিয়ের অনুষ্ঠান। তবে সম্প্রতি এই সংক্রমণ কিছুটা কম থাকার কারণে বিগত কয়েক মাস ধরেই বিপুলসংখ্যক বিয়ের অনুষ্ঠান লক্ষ্য করা যায়। এই সকল বিয়ের অনুষ্ঠান থেকে উঠে আসা বেশকিছু মজার মজার ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ঠিক তেমনই একটি মজার ভিডিও সম্প্রতি ভাইরাল হলো।

বিয়ের এই সকল অনুষ্ঠান থেকে উঠে আসা ভিডিওগুলির মধ্যে সম্প্রতি একটি ভিডিও দিন কয়েক আগে ভাইরাল হয়েছিল, যাতে লক্ষ্য করা গিয়েছিল ভাত-কাপড় অনুষ্ঠানে উল্টো স্রোতে বইতে নবদম্পতি এবং তাদের পরিবারের সদস্যদের। যে ঘটনা ছিল বীরভূমের সিউড়ির। যেখানে দেখা গিয়েছিল নবদম্পতি একে অপরকে ভাত-কাপড় উপহার দিয়ে একে অপরের দায়িত্ব নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

ঠিক সেই রকমই আরও একটি ভাত-কাপড় অনুষ্ঠানের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো, যে ভিডিওটি অবশ্য কোনো রকম উল্টো স্রোতে বওয়ার ভিডিও নয়। এই ভিডিওটি একেবারে মজার ভিডিও। কারণ এই ভিডিওতে নববধূকে তার বর বলেন, ‘মেকআপ খরচের দায়িত্ব নিতে পারবো না’। একেবারে মজা করেই এই কথাটি জানিয়েছেন ওই নববধূর বর।

ভাত-কাপড়ের এই অনুষ্ঠানে লক্ষ্য করা যায় ওই নবদম্পতি একে অপরের সামনে দাঁড়িয়ে রয়েছেন, বরের হাতে থালায় রয়েছে ভাত ও কাপড়। আর সেখানেই হঠাৎ মজা করে নববধূকে বর বলে ওঠেন, “আজ থেকে সারা জীবনের জন্য ভাত কাপড়ের দায়িত্ব আমার। কিন্তু মেকআপ-এর খরচ আমি চালাতে পারবো না।”

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?height=315&href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fheadphone2%2Fvideos%2F613336289933941%2F&show_text=false&width=560&t=0″ width=”560″ height=”315″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

এই কথা শুনেই হাসির রোল শুরু হয় ওই অনুষ্ঠানে উপস্থিত নববধূ থেকে অন্যান্যদের মধ্যে। পাশাপাশি সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হলে তাও ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। এখানেই শেষ নয়, এর পাশাপাশি যখন ওই যুবক ওই নববধূকে মাছের মাথা খাওয়া ছিলেন সেই সময় বলেন, ‘মাছের মাথা খাও, আমার মাথা খেয়ো না’। স্বাভাবিকভাবেই ওই নবদম্পতির এমন কাণ্ড কারখানা নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ার নাগরিকদের।

আরো পড়ুন