মোটা তো কি, মেদ নিয়েই ফ্যাশন শ্যুট শ্রীলেখার

মোটা তো কি, মেদ নিয়েই ফ্যাশন শ্যুট শ্রীলেখার

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় সবসময়ই চর্চায় থাকেন যে সকল অভিনেতা-অভিনেত্রী অথবা জুটি, তাদের মধ্যে একজন হলেন ঠোঁটকাটা অভিনেত্রী শ্রীলেখা। বিভিন্ন সময়ে তিনি তার হাবভাব অথবা কর্ম কাজের জন্য চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। এছাড়াও তার চর্চার কেন্দ্রবিন্দু মূলে রয়েছে কট্টর বামপন্থী এবং প্রেম।

তবে এই সকল দিক বাদ দিয়েও এই অভিনেত্রী বিভিন্ন সময়ে নানান ভিডিও তার সোশ্যাল মাধ্যমে আপলোড করে থাকেন যেগুলি জন্যও তিনি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। সম্প্রতি তিনি সাম্প্রতিককালের অন্যতম জনপ্রিয় গান ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে বেশ সাড়া ফেলেছিলেন। তবে এই সাড়া ফেলার পাশাপাশি তার শরীর নিয়েও বহু জন নানান কথা তোলেন।

অভিনেত্রী শ্রীলেখা বরাবরই বেশ মোটা। যে কারণে তার শরীর নিয়ে বহুজন বিভিন্ন সময়ে কটাক্ষ করতে দেখা যায়। ভোটের সময় সোশ্যাল মিডিয়ায় তর্কে জড়িয়ে তাকে আরেক অভিনেত্রী রিমঝিম মিত্র থেকে শুনতে হয়েছিল ‘থলথলে বৌদি’। তবে এসবকে তিনি অতটা পাত্তা দিতে চান না। শরীরচর্চার জন্য জিমে যান, ঠিকই তবে তা ফিগার ঝড়ানোর জন্য নয় বরং সুস্থ থাকার জন্য।

বরাবর সোজাসাপ্টা কথা বলা এই অভিনেত্রীর শরীর নিয়ে নিন্দুকেরা যখন একের পর এক কটাক্ষ করে চলেছেন সেই সময় তিনি এসবকে কোন রকম পাত্তা না দিয়ে এবার ওই মেদ ভরা শরীরেই ফ্যাশন শ্যুট করে দেখালেন। অভিনেত্রী এই পদক্ষেপ যেন নিন্দুকের মুখে ছাই ঘষে দিল।

<iframe src=”https://www.facebook.com/plugins/video.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fsreelekha.mitra.7%2Fvideos%2F898709297480016%2F&show_text=0&width=560″ width=”560″ height=”315″ style=”border:none;overflow:hidden” scrolling=”no” frameborder=”0″ allowfullscreen=”true” allow=”autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share” allowFullScreen=”true”></iframe>

অভিনেত্রীর এই ফ্যাশন শ্যুটের ভিডিওতে দেখা যাচ্ছে, কখনো তিনি শাড়ি, কখনও ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাকে, আবার কখনও বা ব্রাইডাল লেহেঙ্গায়। এইসব নিয়েও সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানান মন্তব্য। তবে অভিনেত্রী নিজেকে এই ভাবেই দেখতে ভালোবাসেন। পাশাপাশি তিনি তার শরীরি খাঁজ নিয়ে এই ভিডিও পোস্ট করার সময় লিখেছেন, ‘আমি অবশ্যই নিজের এই কার্ভগুলোর মালিক’।

আরো পড়ুন