যুবকের অস্বাভাবিক মৃত্যু বীরভূমে, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুনের অভিযোগ

যুবকের অস্বাভাবিক মৃত্যু বীরভূমে, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুনের অভিযোগ

হিমাদ্রি মন্ডল : বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত ছোট আলুন্দা গ্রামে বুধবার সকালে এলাকার একটি পুকুর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্থানীয় বাসিন্দারা বেশ কিছুক্ষণ রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান। তাদের অভিযোগ, ওই যুবককে খুন করা হয়েছে। এই খুনের ঘটনায় জড়িত তার স্ত্রী। বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে এই খুন বলে অভিযোগ গ্রামবাসীদের।

এদিন যে যুবকের রহস্যজনক ভাবে মৃতদেহ উদ্ধার হয় তার নাম শেখ আলাউদ্দিন (৩৬)। মৃতের পরিবার এবং গ্রামবাসীরা অভিযোগ করেছেন, ‘বিয়ের পর থেকেই সংসারে অশান্তি লেগে থাকত। এই অশান্তির মূলে রয়েছে মৃতের স্ত্রী আর্জিনা বিবির বিবাহ বহির্ভূত সম্পর্ক। আর সেই সম্পর্কের জেরে গত রাতে সাঙ্গোপাঙ্গ নিয়ে ওই যুবককে খুন করে বাড়ির সামনে পুকুরে ফেলে দেওয়া হয়।’ মৃতের পরিবারের সদস্য এবং গ্রামবাসীদের দাবি, ‘অভিযুক্তকে যথোপযুক্ত শাস্তি দিতে হবে।’

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, “এর আগেও একাধিকবার তাদের দুজনের মধ্যে বাদানুবাদ লক্ষ্য করা যায়। গ্রামের মানুষদের সহযোগিতায় সেই বাদানুবাদ মিটিয়ে দেওয়া হয়। কিন্তু তারপরেও কোনভাবেই তাদের সংসারের শান্তি ফিরছিল না। এসবের পর হঠাৎ আজ সকালে ওই যুবকের মৃতদেহ তার বাড়ির সামনের পুকুরে ভেসে উঠতে দেখা যায়। আমাদের অনুমান আৰ্জিনা বিবি তার সঙ্গীকে নিয়ে আলাউদ্দিনকে খুন করেছেন এবং পুকুরের জলে ফেলে দিয়েছেন।”

ঘটনার পরিপ্রেক্ষিতে এদিন সকাল থেকেই এলাকায় চরম উত্তেজনা ছড়ায়। অভিযুক্তদের সাজার দাবিতে এলাকার বাসিন্দারা বেশ কিছুক্ষণ পথ অবরোধ করলে সিউড়ি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানোর পাশাপাশি ওই যুবকের স্ত্রী আর্জিনা বিবিকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ।

আরো পড়ুন