যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য খয়রাশোলে

যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য খয়রাশোলে

শেখ ওলি মহম্মদ :-

বীরভূমের খয়রাশোল থানার অন্তর্গত হযরত পুর গ্রামের ইন্দ্রজিৎ সূত্রধর নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। যে ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার পর থেকেই এলাকায় রাজনৈতিক চাপানউতোর তৈরি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে ওই যুবক বিজেপি কর্মী ছিলেন। ঘটনার পর খয়রাশোল থানার পুলিশ ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসে।

বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা দাবি করেছেন, মৃত ওই যুবকের আমাদের বুথ সভাপতি। তাকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের খুন করেছে। খুন করা হয়েছে আগের মতো কায়দাতেই। গলায় ফাঁস দিয়ে, হাতে দড়ি বেঁধে। এই ঘটনার আমরা নিন্দা করার পাশাপাশি অভিযুক্তদের অবিলম্বে খুঁজে বের করতে হবে এবং তাদের গ্রেপ্তার করতে হবে। এমনটা না হলে এই বডি দাহ করতে দেওয়া হবে না। বৃহত্তর আন্দোলন করবে জেলা বিজেপি।

যদিও পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এই ঘটনা খুনের ঘটনা হলেও হতে পারে তবে এখানে রাজনৈতিক কোনো সম্পর্ক নেই। প্রেমঘটিত কারণে এমনটা হয়ে থাকতে পারে । ঘটনার পর খয়রাশোল থানার পুলিশ মৃত ঐ যুবকের দেহ সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

তবে বিজেপির তরফ থেকে এই ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূলের দিকে আঙ্গুল তোলা হলেও তৃণমূল নেতৃত্ব সেই সকল সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাদের দাবি, বিজেপি একটি মৃত্যুকে নিয়ে রঙ চড়ানোর চেষ্টা করছে। আমরা যেটুকু জানি তাতে ওই ঘটনাকে কেন্দ্র করে রয়েছে একটি ত্রিকোণ প্রেম। তারই পরিপ্রেক্ষিতে মারধর করা হয় এবং ওই যুবকের মৃত্যু হয়।

আরো পড়ুন