রক্তদান শিবিরের মধ্য দিয়ে বিরসা মুন্ডার জন্মদিন পালন করল রামপুরহাট থানার পুলিশ

রক্তদান শিবিরের মধ্য দিয়ে বিরসা মুন্ডার জন্মদিন পালন করল রামপুরহাট থানার পুলিশ

সোমবার ১৫ নভেম্বর ভগবান বিরসা মুন্ডার জন্মদিন। এই দিনটিকে বীরভূম জেলাজুড়ে প্রশাসনিক উদ্যোগে পালন করা হচ্ছে। রাজ্যের বিভিন্ন জেলাতেও চলছে বিভিন্ন কর্মসূচি। তবে রামপুরহাট থানার পুলিশ এদিন এই দিনটিকে পালন করার জন্য একেবারে ভিন্ন পথ বেছে নিল। তারা এই দিনটিকে পালন করার জন্য রক্তদান শিবিরের আয়োজন করে। রক্তদান শিবিরের আয়োজন ছাড়াও এ দিন এই দিনটি উপলক্ষে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

এদিন রামপুরহাট থানার ৯০ জন সিভিক ভলান্টিয়ার, গ্রামীণ পুলিশ সহ পুলিশ কর্মীরা স্বেচ্ছায় রক্তদান করেন। এদিন রামপুরহাট থানা এলাকার প্রায় ৫০০ জন দুঃস্থকে কম্বল বিতরণ করা করা হয়। পাশাপাশি রামপুরহাট এলাকার বেশ কিছু আদিবাসী শিশুদের স্কুল ব্যাগ সহ পড়াশোনার সামগ্রী। সাধারণ মানুষের সঙ্গে পুলিশের সুসম্পর্ক স্থাপনের লক্ষ্যে এই অনুষ্ঠানের আয়োজন।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের বিধানসভার ডেপুটি স্পিকার তথা এলাকার বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়, বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি, রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সয়ান আহমেদ, রামপুরহাট থানার আইসি ত্রিদিব প্রামানিক, বীরভূম জেলা তৃণমূলের সহ-সভাপতি সৈয়দ সিরাজ জিম্মি,রামপুরহাট শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌমেন ভকত,১ নম্বর ব্লক সভাপতি আনারুল হোসেন, এক নম্বর ব্লকের সহ-সভাপতি পান্থ দাস,,অন্যান্য নেতৃত্ববৃন্দ।

আরো পড়ুন