রহস্যজনকভাবে জলাধারের পাশে পড়ে মোটরবাইক, জ্যাকেট, মানিব্যাগ, তিলপাড়ায় নামলো স্পিডবোট

রহস্যজনকভাবে জলাধারের পাশে পড়ে মোটরবাইক, জ্যাকেট, মানিব্যাগ, তিলপাড়ায় নামলো স্পিডবোট

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের সিউড়ি তিলপাড়া জলাধারের পাশে রবিবার সকাল থেকে রহস্যজনক ভাবে লক্ষ্য করা যায় দাঁড় করানো রয়েছে একটি মোটরবাইক। পাশেই রয়েছে মানিব্যাগ, জ্যাকেট ইত্যাদি। দীর্ঘক্ষণ ধরে এই সমস্ত জিনিসপত্র পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা সিউড়ি থানার পুলিশকে খবর দেন। পুলিশ এসে খোঁজ শুরু করে ওই সকল জিনিসপত্রের মালিকের।

রবিবার সকাল থেকে এই এলাকার বিভিন্ন জায়গায় পুলিশের বিশাল বাহিনী খোঁজখবর চালালেও নিখোঁজ হওয়া ওই যুবকের কোন রকম খোঁজ পায় নি। এরপরেই দুপুর গড়াতে তিলপাড়া জলাধারে এসে পৌঁছায় পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের সিভিল ডিফেন্স বাহিনী। তারা জলাধারে স্পিডবোট নামিয়ে খোঁজ শুরু করেন। তবে দীর্ঘক্ষণ ধরে খোঁজ চালানো হলেও সন্ধ্যা পর্যন্ত কিছু মেলেনি।

স্থানীয় বাসিন্দাদের অনুমান, হয়তো তিলপাড়া ব্যারেজের জলে ডুবে মৃত্যু হয়েছে ওই নিখোঁজ ব্যক্তির। যার পরিপ্রেক্ষিতেই স্পিডবোট নামিয়ে খোঁজ চালানো হচ্ছে। যদিও কে ওই যুবক তা এখনো জানা যায়নি। তবে পুলিশের তরফ থেকে জোর কদমে তল্লাশি চালানো হচ্ছে নিখোঁজের হদিশ পেতে।

স্থানীয় বাসিন্দা সাহেব চৌধুরী জানান, “সকাল থেকেই দেখছি একটা মোটরবাইক, জ্যাকেট, মানিব্যাগ, মোবাইল এসব পড়ে রয়েছে। মনে হচ্ছে ইনি এখানেই জলে ডুবে গিয়েছেন। সেই তদন্তের ভিত্তিতে পুলিশ এসে তদন্ত চালিয়ে যাচ্ছে। স্পিডবোট নামিয়ে তল্লাশি চালানো হচ্ছে। তবে এখনো পর্যন্ত কোন কিছু পাওয়া যায়নি। তল্লাশি জারি রয়েছে।”

এর পাশাপাশি তিনি আরও জানান, “আমাদের স্থানীয় বাসিন্দা, পুলিশ সবাই অনুমান করছেন নিখোঁজ ওই ব্যক্তি জলে ডুবে গিয়েছেন। সকাল থেকে পুলিশ তদন্ত শুরু করলেও দুপুর থেকে জলে নেমে তল্লাশি চালানো হচ্ছে। কিন্তু এখনো কিছু পাওয়া যায়নি। যতক্ষণ না কিছু পাওয়া যাচ্ছে ততক্ষণ কোনো কিছু বলা মুশকিল।”

আরো পড়ুন