রামপুরহাটে ফের বিজেপিতে ভাঙ্গন

রামপুরহাটে ফের বিজেপিতে ভাঙ্গন

একুশের বিধানসভা নির্বাচনের ফলাফলের পর তৃণমূল পুনরায় সরকারে ফিরে আসতেই রাজ্য জুড়ে চলছে বিজেপিতে ভাঙ্গন। আর সেই ধারাবাহিকতা বজায় রয়েছে কেষ্টগড় বীরভূমেও। জেলার অন্যান্য জায়গার পাশাপাশি এবার ফের রামপুরহাটে বিজেপিতে ভাঙ্গন দেখা গেল সোমবার।সোমবার বীরভূমের রামপুরহাট মহকুমার নারায়নপুরে আনুমানিক এক হাজারের বেশি বিজেপি ও সিপিআইএম কর্মী-সমর্থক যোগ দিলেন তৃণমূলে। এদিন এই সকল দলীয় কর্মী সমর্থকদের হাতে দলের পতাকা তুলে দেন বিধানসভার ডেপুটি স্পিকার আশিস বন্দোপাধ্যায়।

উপস্থিত ছিলেন নারায়ণপুর পঞ্চায়েতের প্রধান সুখেন পাল,রামপুরহাট শহর সম্পাদক অভিষেক ব্যানার্জি,নারায়ণপুর অঞ্চল সভাপতি মিলন শেখ ১নং ব্লক সভাপতি আনারুল হোসেন,সহ অন্যান্য নেতৃত্ব

আগত কর্মী-সমর্থকরা তৃণমূল সরকারের উন্নয়নের দিকে নজর দেখেই যোগ দিয়েছেন বলে দাবি করলেন শাসক দলের নেতৃবৃন্দ।

এর পাশাপাশি এদিনের এই যোগদান কর্মসূচিতে তৃণমূলের তরফ থেকে সেই সকল কর্মীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হয় যারা একুশের ভোটে তৃণমূল না বিজেপি কোন দিকে যাবেন তা ঠিক করতে পারেননি। তাদের আগামী ছয় মাস বসিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এরপর দলীয় ভাবে যা সিদ্ধান্ত নেওয়া হবে তাই কার্যকর করা হবে বলে জানানো হয়েছে।

আগত বিজেপি এবং সিপিআইএম থেকে কর্মী সমর্থকরা জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে শামিল হতেই আমরা তৃণমূলে যোগদান করেছি। সম্পূর্ণ সদিচ্ছায় আমাদের এই যোগদান।

আরো পড়ুন