রামপুরহাট-হাওড়া বিশ্বভারতীর ফ্যাস্ট প্যাসেঞ্জার বাতিল,যাত্রীদের বিক্ষোভ স্টেশন চত্বরে

রামপুরহাট-হাওড়া বিশ্বভারতীর ফ্যাস্ট প্যাসেঞ্জার বাতিল,যাত্রীদের বিক্ষোভ স্টেশন চত্বরে

 

 

বোলপুর-১৪ জুলাই: বিশ্বভারতীর ফ্যাস্ট প্যাসেঞ্জার,হাওড়া রামপুরহাট গামী ট্রেন বাতিল হাওয়াতে ভোগান্তির স্বীকার হয় প্রায় ৫০ এর বেশি যাত্রী। ক্ষুব্ধ যাত্রীরা বোলপুর( শান্তিনিকেতন ) রেল স্টেশন বিক্ষোভ প্রদর্শন করতে থাকে। যখন শুনতে পায় যে বিশ্বভারতীর ফ্যাস্ট প্যাসেঞ্জার বাতিল হয়েছে বুধবার।
বিক্ষোভ মুখে পড়ে রেল স্টেশন ম্যানেজার।
যাত্রী বিদুৎ গাঙ্গুলী জানান বিক্ষোভ কারণ সমূহ নিয়ে। তিনি বলেন যে মঙ্গলবার আমার বোলপুর রেল স্টেশন থেকে হাওড়া উদ্যোশে বিশ্বভারতীর প্যাসেঞ্জার ট্রেনের টিকিট কাটি। আজ সকাল ৬ টা নাগাদ ট্রেন চাপার জন্য উপস্থিত হয়। ঠিক ৬,৩৫ নাগাদ ট্রেন নির্ধারিত টাইম স্টেশন আসার। তারপর ১০ মিনিট আগে স্টেশন কর্তৃপক্ষ তরফে জানানো আজকের বিশ্বভারতীর ফ্যাস্ট প্যাসেঞ্জার বাতিল। এরফলে ভোগান্তি পরে যাত্রীরা। স্টেশন প্রবন্ধক বলেন যে বাতিল টাকা ফেরতে পেয়ে যাবেন। কিন্ত যাত্রীরা তো প্যানডোমিক পরিস্থিতিতে কীভাবে নিজদের গন্তব্য উদ্যোশে রাওণা দেবে। অন্য দিকে একধিক লোকাল ট্রেন ও বেশিরভাগ বন্ধ।
ক্ষোভের মুখে পড়ে রেল প্রবন্ধক টাকা ফেরত দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলে যাত্রীদের।তবে যাত্রীরা টাকা ফেরতনিতে ইচ্ছুক হলে ।যাত্রীদের পরবর্তী ৮,২০ নাগাদ মালদহ ও হাওড়া গামি ( ইন্টারসিটি) এক্সপ্রেস ট্রেন যাত্রীদের বোলপুর (শান্তিনিকেতন ) থেকে চাপানো হয়।

আরো পড়ুন