রামপুরহাট ২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রকাশ মন্ডল

রামপুরহাট ২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রকাশ মন্ডল

আগামী ২৭ ফেব্রুয়ারি রয়েছে রামপুরহাট পৌরসভার নির্বাচন। এই নির্বাচনে রামপুরহাট পৌরসভায় ইতিমধ্যেই পাঁচটি ওয়ার্ড তৃণমূল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে নিয়েছে। তবে যে সকল ওয়ার্ডে ভোট হতে চলেছে সেই সকল ওয়ার্ডের মধ্যে সকলের পাখির চোখ 2 নম্বর ওয়ার্ড। কারণ এই ওয়ার্ডে দাঁড়িয়েছেন মাস্টার মশাই।

রামপুরহাট 2 নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী হলেন প্রকাশ মণ্ডল, যিনি এলাকায় মাস্টার মশাই নামেই পরিচিত। তিনি কেবল একজন তৃণমূল কর্মীরা নেতা নন, তার সমাজে বিভিন্ন কাজ কর্মের জন্য রয়েছে আলাদা পরিচয়। করোনাকালে সাধারণ মানুষের হাতে যখন টাকা পয়সার অভাব লক্ষ্য করা গিয়েছে সেই সময় এই মাষ্টারমশাইকে বহু হত দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে। এছাড়াও বছরের বিভিন্ন সময়ে যখন দুঃস্থ দরিদ্র পরিবারের পড়ুয়ারা আর্থিক সংকটের কারণে পড়াশোনা থেকে বিমুখ হয়ে পড়ছেন সেই সময় তিনি তাদের পাশে দাঁড়িয়ে তাদের মূল স্রোতে ফেরান। এছাড়াও চিকিৎসা থেকে শুরু করে বিভিন্ন কাজকর্মের ক্ষেত্রে এই তৃণমূল প্রার্থীকে সকলের জন্য হাত বাড়িয়ে দিতে দেখা যায়।
স্বাভাবিকভাবেই তৃণমূল প্রার্থী প্রকাশ মণ্ডল ওরফে মাস্টার মশাইকে নিয়ে এলাকায় আলাদা উৎসাহ রয়েছে।

মঙ্গলবার এই মাস্টার মশাইয়ের এলাকায় তার সমর্থনে প্রচার করেন এলাকার বিধায়ক তথা রাজ্যের ডেপুটি স্পিকার আশীষ ব্যানার্জি। প্রচার ও সভা করার পাশাপাশি তার হাত ধরে এদিন ওই এলাকার শতাধিক বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগ দিলেন। ভোটের আগে এলাকায় বিজেপি কর্মী সমর্থকদের তৃণমূলে যোগদান মাস্টারমশাইয়ের জয়কে আরো সুগম করেছে বলেই মনে করছেন রাজনৈতিক মহলের বিশেষজ্ঞরা।

এদিন এই সভায় উপস্থিত ছিলেন রামপুরহাট এর বিধায়ক তথা রাজ্যের ডেপুটি স্পিকার আশীষ ব্যানার্জি, শহর সভাপতি সৌমেন ভকত, রামপুরহাট শহর তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (সমু), সাধারণ সম্পাদক আব্দুর রেকিব, ১নং ব্লক সভাপতি আনারুল হোসেন,যুব নেতা শুভদীপ মন্ডল,বীরভূম জেলা নেতা বিশ্বজিৎ চৌধুরী, সহ অন্যান্যরা।

আরো পড়ুন