রোজ ২ জিবি পর্যন্ত ইন্টারনেট, ২৫০ টাকার কমে Jio-র এই সকল রিচার্জ

রোজ ২ জিবি পর্যন্ত ইন্টারনেট, ২৫০ টাকার কমে Jio-র এই সকল রিচার্জ

নিজস্ব প্রতিবেদন : নভেম্বর মাসের শেষ সপ্তাহে Airtel এবং Vi নিজেদের রিচার্জ প্ল্যানের দাম বৃদ্ধি করে। এই দুই টেলিকম সংস্থার পথে হেঁটে ডিসেম্বর মাসের ১ তারিখ নিজেদের প্ল্যানের দাম বৃদ্ধি করে দেশের বৃহত্তম টেলিকম সংস্থা Jio। এই মূল্যবৃদ্ধি হয় ২০%। যে কারণে গ্রাহকদের মোবাইল খরচ এক ধাক্কায় অনেকটাই বেড়ে যায়।

অন্যদিকে নিজেদের রিচার্জ প্ল্যানের মূল্য বৃদ্ধি করার পর Jio একাধিক নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। এইসকল রিচার্জ প্ল্যানের মধ্যে তারা ২৫০ টাকার নিচে একাধিক রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে যেগুলি গ্রাহকদের রোজ ২ জিবি পর্যন্ত ডেটা অর্থাৎ ইন্টারনেট করার সুযোগ এবং আনলিমিটেড কল সহ অন্যান্য সুবিধা দিচ্ছে।

১১৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, মোট ৩০০ টি এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ১৪ দিন।

১৪৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০টি করে এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২০ দিন।

১৭৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০টি করে এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২৪ দিন।

১৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০টি করে এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২৩ দিন।

২০৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ১ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০টি করে এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২৮ দিন।

২৩৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০টি করে এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২৮ দিন।

২৪৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে Jio তাদের গ্রাহকদের দিচ্ছে প্রতিদিন ২ জিবি করে ডেটা, ভারতবর্ষের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল, রোজ ১০০টি করে এসএমএস, JioTV, JioCinema, JioSecurity ও JioCloud-এর মতো বিভিন্ন জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি হল ২৩ দিন।

আরো পড়ুন