রোজ ৫ জিবি ইন্টারনেট, Jio-র রয়েছে এই সকল বিশেষ প্ল্যান

রোজ ৫ জিবি ইন্টারনেট, Jio-র রয়েছে এই সকল বিশেষ প্ল্যান

নিজস্ব প্রতিবেদন : বর্তমান ভারতের সবচেয়ে বড় টেলিকম নেটওয়ার্ক হল Jio। ইতিমধ্যেই এই টেলিকম সংস্থার গ্রাহক সংখ্যা ৫০ কোটির কাছাকাছি। খুব অল্প সময়ের মধ্যে এই টেলিকম সংস্থা ভারতে এই বিপুল সংখ্যক গ্রাহক নিজেদের পকেট বন্দি করে। মূলত নতুন নতুন অফার গ্রাহকদের মন জয় করার পরিপ্রেক্ষিতে এই টেলিকম সংস্থার প্রতি ঝুঁকেছেন অধিকাংশ মানুষ।

অন্যান্য টেলিকম সংস্থাগুলির মত গত ডিসেম্বর মাসে জনপ্রিয় এই টেলিকম সংস্থাও নিজেদের ট্যারিফ প্ল্যানের মূল্য বৃদ্ধি করে। এই মূল্য বৃদ্ধি করার পর তাদের প্রতিটি রিচার্জ প্ল্যানের দাম পরিবর্তন হয়ে যায়। দাম পরিবর্তন হওয়ার পাশাপাশি এই টেলিকম সংস্থা তিনটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করে। যেসকল রিচার্জ প্ল্যানগুলিতে রোজ ৫ জিবি করে ইন্টারনেট অর্থাৎ ডেটা পাওয়া যায়। তবে এই রিচার্জ প্ল্যানগুলি Jio Link Recharge Plans।

এখন প্রশ্ন জাগতে পারে Jio Link Recharge Plans আবার কি? Jio Link রিচার্জ হল এই টেলিকম সংস্থার 4G মডেম। এক্ষেত্রে আপনার কাছে যদি Jio Link 4G মডেম থেকে থাকে তাহলে এই তিনটি রিচার্জ প্ল্যান আপনারা রিচার্জ করতে পারবেন। আসলে এই সকল 4G মডেমে কেবলমাত্র ডেটার প্রয়োজন হয়ে থাকে। সেই কথা মাথায় রেখেই অনেক বেশি ডেটা যুক্ত এইসকল প্ল্যানগুলি আনা হয়েছে, যাতে ইন্টারনেট করার সুবিধা থাকলেও কলের সুবিধা নেই। এই তিনটি রিচার্জ প্ল্যান হল ৬৯৯ টাকা, ২০৯৯ টাকা এবং ৪১৯৯ টাকা।

৬৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৫ জিবি করে ডেটা। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে বর্তমানে দেওয়া হচ্ছে অতিরিক্ত ১৬ জিবি ডেটা। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো বিভিন্ন Jio অ্যাপ সাবস্ক্রিপশন বিনামূল্যে। এর বৈধতা হলো ২৮ দিন।

২০৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৫ জিবি করে ডেটা। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে বর্তমানে দেওয়া হচ্ছে অতিরিক্ত ৪৮ জিবি ডেটা। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো বিভিন্ন Jio অ্যাপ সাবস্ক্রিপশন বিনামূল্যে। এর বৈধতা হলো ৮৪ দিন। তবে বিশেষ অফার অনুযায়ী এই রিচার্জ প্ল্যানের সঙ্গে বর্তমানে অতিরিক্ত আরও ১৪ দিন বাড়তি ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। অর্থাৎ বর্তমানে এই রিচার্জ প্ল্যান কোন গ্রাহক রিচার্জ করে থাকলে তিনি মোট ভ্যালিডিটি পাবেন ৯৮ দিন।

৪১৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৫ জিবি করে ডেটা। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে বর্তমানে দেওয়া হচ্ছে অতিরিক্ত ৯৬ জিবি ডেটা। এছাড়াও রয়েছে JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো বিভিন্ন Jio অ্যাপ সাবস্ক্রিপশন বিনামূল্যে। এর বৈধতা হলো ১৬৮ দিন। তবে বিশেষ অফার অনুযায়ী এই রিচার্জ প্ল্যানের সঙ্গে বর্তমানে অতিরিক্ত আরও ২৮ দিন বাড়তি ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। অর্থাৎ বর্তমানে এই রিচার্জ প্ল্যান কোন গ্রাহক রিচার্জ করে থাকলে তিনি মোট ভ্যালিডিটি পাবেন ১৯৬ দিন।

আরো পড়ুন