‘লটারিতে কোটি টাকা জিতলেন অনুব্রত মণ্ডল!’ কৌতূহলের মাঝেই যা উঠে আসছে

‘লটারিতে কোটি টাকা জিতলেন অনুব্রত মণ্ডল!’ কৌতূহলের মাঝেই যা উঠে আসছে

নিজস্ব প্রতিবেদন : বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ডিয়ার লটারিতে জিতেছেন কোটি টাকা। সোমবার এই খবরে শোরগোল পড়ে যায় বীরভূম জুড়ে। সোমবার দুপুর একটার সময় ডিয়ার লটারি সংস্থার তরফ থেকে জানানো হয়, বীরভূমের অনুব্রত মন্ডল নামে এক বাসিন্দার লটারিতে জেতা এক কোটি টাকা পেমেন্ট হিসেবে দেওয়া হয়েছে।

এই ঘটনার পরেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বিভিন্ন সংবাদমাধ্যম তা নিয়ে খবর শুরু করেন। মুহুর্তের মধ্যে শোরগোল পড়ে যায় গোটা জেলা জুড়ে। মানুষের মুখে মুখে অনুব্রত মণ্ডলের লটারি টিকিটে টাকা জেতার খবর ঘুরতে শুরু করে। কারণ অনুব্রত মন্ডল নামের বীরভূমের ওই ব্যক্তির যে ছবি প্রকাশ করা হয়েছে তিনি দেখতে হুবহু বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের মতই।

এই সকল চরম কৌতুহলের মাঝেই মিলছে বেশ কয়েকটি উত্তর। সোমবার বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল মহঃবাজারের ডেউচায় অনুষ্ঠিত জঙ্গলমহল উৎসবে অংশগ্রহণ করলে সেখানে তাকে জিজ্ঞেস করা হয়, ‘বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে আপনার এক কোটি টাকা পাওয়ার খবর ঘুরে বেড়াচ্ছে’। এই প্রশ্ন শুনে অনুব্রত মণ্ডল বলেন, ‘ওটা পরে। ওটা বাদ দিয়ে কিছু বলার থাকলে বলতে পারেন।’

এর পাশাপাশি ওই লটারি টিকিট বিক্রি তার সঙ্গেও যোগাযোগ করা হলে বিক্রেতা রঞ্জিত ধীবর জানান, “আমার দোকানে ডিসেম্বর মাসের ৭ তারিখ প্রথম পুরস্কার লেগেছিল। আমি একজন সাব স্টকিস্ট। আমার কাছ থেকে অনেক ছোট ছোট বিক্রেতা টিকিট নিয়ে যান এবং তারা সেগুলি বিক্রি করেন। সেইরকমই কাকা বলে একজন টিকিট নিয়ে গিয়েছিলেন এবং তার টিকিট থেকেই সেই প্রথম পুরস্কার লেগেছিল। এখন কে সেই টিকিট কিনেছিলেন তা বলতে পারব না।”

এর পাশাপাশি এটাও জানা যাচ্ছে, অনুব্রত মণ্ডলের এই ধরনের লটারি টিকিট কাটার সঙ্গে কোন যোগ নেই। পাশাপাশি তিনিও সভামঞ্চে যেভাবে এই লটারির টিকিট থেকে কোটি টাকা জয়ের প্রশ্ন শুনে যেভাবে উত্তর দিয়েছেন তাতেও তার লটারির টিকিট থেকে পুরস্কার পাওয়া নিয়ে রয়েছে সন্দেহ। এখন দেখার বিষয় যদি ওই লটারি বিক্রয় সংস্থার কোন ভুল হয়ে থাকে তাহলে অনুব্রত মণ্ডল তাদের বিরুদ্ধে কোন আইনি পদক্ষেপ নেন কিনা!

আরো পড়ুন